ASANSOL

জিতেন্দ্র তিওয়ারির গাড়ি দুর্ঘটনার কবলে, অল্পের জন্য রক্ষা পেলেন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় :দুর্ঘটনার কবলে পড়ল জিতেন্দ্র তিওয়ারির গাড়ি। আসানসোলের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি একটি দুর্ঘটনার সম্মুখীন হন যাতে তার গাড়িটি গুরুতর ক্ষতিগ্রস্ত হয়। গত রাতে তিনি কলকাতায় ফেরার সময় বর্ধমানের কাছে দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায়, গাড়ির সমস্ত আরোহী অল্পের জন্য রক্ষা পান, জিতেন্দ্র তিওয়ারি ছাড়াও চালক এবং তার নিরাপত্তায় নিয়োজিত কেন্দ্রীয় বাহিনীর কর্মীরা গাড়িতে ছিলেন।

জিতেন্দ্র তিওয়ারি জানান, গতরাতে তিনি কলকাতায় ফেরার সময় হঠাৎ বর্ধমানের কাছে একটি অ্যাম্বুলেন্সকে বাঁচাতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দেয়, এরপর গাড়িটি উল্টে যায়।যদিও সকলেই নিরাপদ ছিলেন এবং অল্পের জন্য রক্ষা পান।

তিনি বলেন তৃণমূলের প্রতিহিংসার রাজনীতির শিকার হয়ে আমাকে আসানসোলের মানুষকে ছেড়ে আসানসোল থেকে অনেক দূরে কলকাতায় থাকতে হয়েছে। তবে এত কিছুর পরেও আসানসোলের মানুষের কাছ থেকে আমাকে দূরে রাখতে পারেনি তৃণমূল। আমি মাঝে মাঝে আসানসোলের আশেপাশে, পাণ্ডবেশ্বর বা জামুরিয়ার আশেপাশে কিছু গ্রামীণ এলাকায় আসি। একইভাবে গতকাল আসানসোলের মানুষদের খোঁজ খবর নিয়ে মধ্যরাতে কলকাতায় ফেরার সময় বর্ধমানের কাছে আমার গাড়ি উল্টে যায়। ঈশ্বরের আশীর্বাদে এবং আপনার শুভকামনায়, আমি বড় আঘাত থেকে বেঁচে গেছি। গাড়ির গতিসীমা মেনে চললে বড় দুর্ঘটনা এড়ানো যায় এটি আরো একবার প্রমাণিত হল।

ঘটনা জানার পর আসানসোল থেকে আমার অনেক শুভাকাঙ্ক্ষী আমাকে ফোন করে খোঁজ খবর নেন। এতদিন আসানসোল থেকে দূরে থাকার পরেও আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। আপনার শুভকামনা আমার সাথে আছে এবং এটাই আমার শক্তি। আসানসোলের মানুষের প্রতিটি প্রয়োজনে সাহায্য করার জন্য আমি আমার জীবনের শেষ অবধি প্রতিশ্রুতিবদ্ধ থাকব, এটি আমার দৃঢ় অঙ্গীকার।

Leave a Reply