ASANSOL

সাড়ম্বর ও শ্রদ্ধার সঙ্গে পালিত ডাঃ বিধান চন্দ্র রায়ের জন্মদিন ও ডক্টর্স ডে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল জেলা হাসপাতাল সহ আসানসোল শিল্পাঞ্চল জুড়ে শনিবার সাড়ম্বর ও শ্রদ্ধার সঙ্গে পালিত হলো বাংলার তথা মুখ্যমন্ত্রী প্রথিতযশা চিকিৎসক ডাঃ বিধান চন্দ্র রায়ের জন্মদিন ও ডক্টর্স ডে পালিত হলো। উল্লেখ্য, ডাঃ বিধান চন্দ্র রায়ের মৃত্যু এইদিনেই হয়েছিলো।
এদিন নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো।
এদিন সকালে আসানসোল পুরনিগমের তরফে কল্যানপুর হাউজিংয়ে এক অনুষ্ঠান হয়। সেখানে ডাঃ বিধান চন্দ্র রায়ের মূর্তিতে মাল্যদান করেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, বোরো চেয়ারম্যান অনিমেষ দাস সহ অন্যান্যরা।


একইভাবে আসানসোল জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের কনফারেন্স হলেও এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। একটি চিকিৎসক সংগঠনের তরফে এই অনুষ্ঠান হয়। উপস্থিত ছিলেন জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস, আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, কাউন্সিলার শিখা ঘটক সহ অন্যান্যরা।
এদিকে, এদিন ডক্টর্স ডে পালন করে লায়নস্ ক্লাব আসানসোল মেগাসিটি। এদিন সংগঠনের তরফে আসানসোল টিবি হাসপাতালের ২০ জন রোগীকে ফল দেওয়ার পাশাপাশি সম্মান জানানো হয় ডাঃ অমিত কুমার দত্তকে।

Leave a Reply