ASANSOLKULTI-BARAKAR

পুলিশ ফাঁড়ির সামনে স্কুটির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, মৃত্যু স্বামীর, জখম স্ত্রী

বেঙ্গল মিরর, আসানসোল ও কুলটি, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়ঃ স্কুটির সঙ্গে ট্রাকের সংঘর্ষে মৃত্যু হলো স্বামীর। জখম স্ত্রী। মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী পুলিশ ফাঁড়ির সামনে আসানসোল – চিত্তরঞ্জন রোডে। মৃতর যুবকের নাম রাকেশ পাসোয়ান ( ২৭)। তার বাড়ি ঝাড়খন্ডের মিহিজামে। যুবকের স্ত্রীর নাম সঞ্জনা দেবী। তাকে আসানসোল জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয়। পুলিশ চালক সহ ট্রাকটিকে আটক করেছে।


পুলিশ সূত্রে জানা গেছে, রাকেশ পাসোয়ান ও সঞ্জনা দেবীর আড়াই বছর আগে বিয়ে হয়েছিলো। মঙ্গলবার সকালে এই দম্পতি স্কুটিতে মিহিজাম থেকে আসানসোলে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। বিকেল সাড়ে চারটে নাগাদ তারা আবার স্কুটিতে আসানসোল থেকে কুলটির নিয়ামতপুর হয়ে মিহিজাম ফিরছিলেন। সেই সময় কুলটি থানার চৌরঙ্গী পুলিশ ফাঁড়ির ঠিক সামনে আসানসোল – চিত্তরঞ্জন রোডে সালানপুরের দেন্দুয়ার দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দম্পতির স্কুটিতে ধাক্কা মারে। তাতে দূরে ছিটকে পড়েন সঞ্জনা দেবী।

স্কুটি সহ রাকেশ পাসোয়ান ট্রাকের তলায় চলে যান। সঙ্গে সঙ্গে ফাঁড়ি থেকে পুলিশ কর্মীরা দৌড়ে ঘটনাস্থলে যান। দম্পতিতে আহত অবস্থায় পুলিশ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখানে এমারজেন্সি বিভাগের চিকিৎসক রাকেশ পাসোয়ানকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। সঞ্জনা দেবীকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। খবর পেয়ে দম্পত্তির পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে ছুটে আসেন।
পুলিশ জানায়, চালক সহ ট্রাকটিকে আটক করা হয়েছে।

Leave a Reply