BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকের পাঁচটি পঞ্চায়েতের বোর্ড গঠন হলো

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- ( Salanpur News ) বারাবনি বিধানসভার অন্তর্গত সালানপুর ব্লকের মোট ১১টি গ্রাম পঞ্চায়েত রয়েছে যার মধ্যে পাঁচটি পঞ্চায়েতের বোর্ড গঠন হলো বৃহস্পতিবার সকালে । এদিন সালানপুর ব্লকের আছড়া গ্রাম পঞ্চায়েত, জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েত,কল‍্যা গ্রাম পঞ্চায়েত,রূপনারায়ণপুর গ্রামপঞ্চায়েত,ও ফুলবেড়িয়া বো লকুন্ডা গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন হয় করা হয় । বাকি ছটি গ্রামবপঞ্চায়েতের বোর্ড গঠিত হবে শুক্রবার । এদিন শপথ বাক্য পাঠ করেন পঞ্চায়েতে জয়ী প্রার্থীরা ।

তারমধ্যে আছড়া পঞ্চায়েতে প্রধান পদে বসলেন শিবানী পাল এবং উপপ্রধান হলেন জয়দেব মাহাতো।জিৎপুর উত্তরামপুর পঞ্চায়েতে প্রধান পদে বসলেন তাপস মণ্ডল, উপপ্রধান হলেন সুরজিৎ মোদক।রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েতে প্রধান পদে বসলেন অপর্ণা দাস এবং উপপ্রধান হলেন সন্তোষ চৌধুরী।কল্যা পঞ্চায়েতে প্রধান পদে বসলেন শ্রীকান্ত পাতর ও উপপ্রধান হলেন ধনঞ্জয় মাজি।ফুলবেড়িয়া বলকুন্ডা পঞ্চায়েত প্রধান হলেন তনুশ্রী মুখার্জী এবং উপপ্রধান হলেন হিমাদ্রি শেখর মিশ্র।এদিন সালানপুর ব্লক সভাপতি মোঃ আরমান বলেন মানুষজন আমাদের আর্শীবাদ করেছেন, তাতে মানুষকে স্বচ্ছ পরিষেবা দেওয়াই আমাদের লক্ষ‍্য। আমরা সবাই একসাথে সেই লক্ষ‍্যে কাজ করবো।এবং উন্নয়ন করবো।তাছাড়া ব্লকের সহ সভাপতি ভোলা সিং জানান মানুষের ভালোবাসায় ১১টি পঞ্চায়েতে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস।আমাদের বিধায়ক বিধান উপাধ্যায় ও যুবনেতা মুকুল উপাধ্যায়ের নির্দেশমত পঞ্চায়েতে এবার অনেক নতুন মুখকে প্রধান, উপপ্রধান করা হয়েছে।কিছু উন্নয়ন বাকি আছে সেইগুলো এবার হবে।


তাছাড়া কল্যা পঞ্চায়েতে নব নিযুক্ত প্রধান শ্রীকান্ত পাতর জনান উন্নয়ন আগেও প্রচুর হয়েছে এবং আগামী দিনে আরো হবে।সর্বপ্রথম কাজ হবে এলাকায় পানীয় জলের।
রূপনারায়ানপুর পঞ্চায়েতের উপপ্রধান সন্তোষ চৌধুরী বলেন রূপনারায়নপুরে কিছু কাজ বাকি আছে।কিন্তু যেটা মূল্য সমস্যা নিকাশি ব্যাবস্থা ও পানীয় জলের তাতে দ্রুত কাজ করা হবে।আছড়া পঞ্চায়েতে উপপ্রধান জয়দেব মাহাতো বলেন মানুষ ভোট দিয়ে জয়ী করিয়েছে তাই মানুষের সেবা করা এবং সমস্যা দূর করা আমাদের কাজ।জিৎপুর পঞ্চায়েতের উপপ্রধান সুরজিৎ মোদক জানান উন্নয়ন মূল লক্ষ্য তা নিয়ে আগামী দিনে সবাই মিলে কাজ করা হবে।কিছু রাস্তা বাকি রয়েছে সেই গুলি করা হবে এবং পানীয় জলের সমস্যা দূর করা হবে।বলকুন্ডা ফুলবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হিমাদ্রি শেখর মিশ্র জানান মানুষরা যে সকল সমস্যা নিয়ে আসবে তার সমাধান করা আমাদের মূল লক্ষ্য।উন্নয়ন চলছে আর উন্নয়ন হবে।

Leave a Reply