BARABANI-SALANPUR-CHITTARANJAN

HRAI সালানপুর শাখার পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-পশ্চিম বর্ধমান জেলা হিউম্যান রাইটস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া ও সালানপুর শাখার পক্ষ থেকে রক্ত সংকট মোচনে রবিবার এক স্বেচ্ছায় রক্তদান শিবির এর আয়োজন করা হয় হিন্দুস্তান কেবলস সংলগ্ন বি2 প্রাঙ্গনে। বিশেষত ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের সংকট মেটাতেই এই রক্তদান শিবিরের আয়োজন। আর তাই সেই রক্তের সংকট মেটাতে হিউম্যান রাইটস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া এর সকল সদস্যরা এগিয়ে এসেছে । এদিনের এই রক্তদানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারাবনির বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় মহাশয় , প্রদীপ উজ্জ্বল করে এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন একই সাথে রক্ত দাতাদের ব্যাচ পরিয়ে ও সার্টিফিকেট প্রদান করেন উদ্ভূত করেন।
এদিন বিধায়কের সাথে উপস্থিত ছিলেন জেলাপরিষদ এর কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সমাজসেবী ভোলা সিং, জিতপুর পঞ্চায়েত প্রধান তাপস মন্ডল, রুমেলি দাস সহ অনেকে।


হিউম্যান রাইটস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া পশ্চিম বর্ধমান জেলার সভাপতি বিনয় কুমার বলেন প্রতি বছরের ন্যায় এই বছর তাদের রক্তদান শিবিরের আয়োজন করা হলো।এদিন হিউম্যান রাইটস এর উদ্যোগে প্রথম বার্ষিক রক্তদান করা হয়েছে। আসানসোল জেলা ব্লাড ব্যাংক ও উজ্জীবন ভলেন্টিয়ার ব্লাড ডোনার্স সোসাইটির সহযোগিতায় এখানে প্রায় ২৪ জন রক্ত দাতা রক্তদান করেন।


এদিন প্রধান অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন হিউম্যান রাইটস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া পশ্চিম বর্ধমানের সভাপতি বিনয় কুমার, সম্পাদক সতীশ পান্ডে, ওয়েলফেয়ার সেক্রেটারি ইন্দ্রনাথ সরকার, ডিস্ট্রিক্ট অর্গানাইজেশন সেক্রেটারি মধু সিং, ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর সিয়ারাম মিশ্র, সালানপুর হিউমার রাইট প্রেসিডেন্ট সুনীল সিং, ব্লক সেক্রেটারি হারজিৎ সিং, ডিস্ট্রিক্ট পি আর ও অশোক সিং সহ অনেকেই।

Leave a Reply