BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকে দুটি রাস্তার শিল্যানাস করলেন বারাবনির বিধায়ক

বেঙ্গল মিরর, সালানপুর ও আসানসোল, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের সালানপুর ব্লকে রবিবার দুটি রাস্তার শিলান্যাস করলেন বারাবনির বিধায়ক তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়। তার মধ্যে একটি হলো রূপনারায়পুর রেলওয়ে সাইডিং থেকে বৃদ্ধাবনি পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার রাস্তা। প্রধানমন্ত্রী সড়ক যোজনার ফান্ড থেকে প্রায় ২ কোটি ৭৮ লক্ষ টাকা ব্যয়ে এই রাস্তার কাজ করা হবে। বারাবনি বিধায়ক তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায় এদিন তিনি ফিতে কেটে ও নারকেল ফাটিয়ে রাস্তার শিল্যানাস করেন।


এছাড়া কল্যা পঞ্চায়েতের অন্তর্গত ঢেড়সপুর গ্রামে ৪০০ মিটার ঢালাই রাস্তাটি জেলা পরিষদের ফান্ডের ৩৪ লক্ষ ৪৮ হাজার টাকা ব্যয়ে তৈরি করা হবে। তারও শিল্যানাস করেন বিধায়ক বিধান উপাধ্যায়। এদিন তিনি বলেন, এলাকার মানুষের বহু দিনের দাবি ছিলো এই রাস্তা দুটির। তা আজ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচেষ্টায় পূরণ হলো।আমার বিধানসভা রূপনারায়নপুর হচ্ছে শহর। তাই তাকে সুন্দর ভাবে সাজানো আমাদের দায়িত্ব।

তাছাড়া এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি কৈলাশপতি মণ্ডল, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, জেলা পরিষদ সদস্য মহঃ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিং, জেলা পরিষদ সদস্য বেবি মণ্ডল, রূপনারায়পুর পঞ্চায়েত প্রধান অপর্ণা দাস, উপপ্রধান সন্তোষ চৌধুরী, কল্যা পঞ্চায়েত প্রধান শ্রীকান্ত পাতর সহ আরো অনেকে।

Leave a Reply