PANDESWAR-ANDAL

শুভেন্দু অধিকারী ভাট বকছেন ওর মানসিক চিকিৎসার প্রয়োজন বললেন সায়ন্তিকা


বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, পাণ্ডবেশ্বর : গত শুক্রবার পাণ্ডবেশ্বরের শীতলপুর দুর্গা মন্দির মাঠে জনসভা করেছিল বিজেপি । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । সেদিন বক্তৃতায় শুভেন্দু বাবু রাজ্য সরকারের সমালোচনার পাশাপাশি তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তীব্র কটাক্ষ করেন । সেই সাথে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সম্পর্কে বিস্ফোরক অভিযোগও করেন শুভেন্দু বাবু ।

বিরোধী দলনেতার অভিযোগের জবাব দিতে আজ রবিবার দুপুরে শীতলপুরে একই মাঠে পাল্টা জনসভা করল পাণ্ডবেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেস । দলের জেলা সভাপতি তথা বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ছাড়াও উপস্থিত ছিলেন জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, প্রাক্তন বিধায়ক বিশ্বনাথ পাড়িয়াল, শ্রমিক নেতা প্রভাত চট্টোপাধ্যায় সহ অন্যরা । প্রধান বক্তা ছিলেন রাজ্যের মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী ও তৃণমূলের রাজ্য সম্পাদিকা তথা অভিনেত্রী সায়ন্তিকা ।



বক্তৃতাই স্নেহাশীষ বাবু বলেন শুভেন্দু অধিকারী অত্যন্ত নিম্নমানের বিরোধী দলনেতা । এরকম নির্লজ্জ বিরোধী নেতা বাংলার মানুষ আগে কখনো দেখেনি । তিনি অভিযোগ করেন পশ্চিমবাংলায় বিভিন্ন প্রকল্পের টাকা কেন্দ্র অন্যায় ভাবে আটকে রেখেছে । আমাদের দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী সেই টাকা ফিরিয়ে আনার জন্য লড়াই করছেন । আর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় নেতাদের কাছে দরবার করছেন যাতে বাংলার প্রাপ্য টাকা দেওয়া না হয় ।

রাজনৈতিকভাবে লড়তে না পেরে শুভেন্দু বাবু পশ্চিমবঙ্গবাসীকে ভাতে মারার চেষ্টা করছেন এটাই হল তার আসল পরিচয় । বক্তৃতাতে সায়ন্তিকাও এক হাত নেন শুভেন্দু অধিকারী কে । বলেন ও (শুভেন্দু) হচ্ছে বেইমান, বিশ্বাসঘাতক । কোন মা বাবা যেমন তাদের সন্তানের নাম মীরজাফর রাখেন না, কারণ মীরজাফর ছিলেন বেইমান । তেমনি আগামী দিনে পশ্চিমবাংলায় কোন মা-বাবা তার সন্তানের নাম শুভেন্দু অধিকারী রাখবে না, কারণ ও বেইমানের প্রতীক । সায়ন্তিকা বলেন বিরোধী দলনেতার মাথা খারাপ হয়ে গেছে তাই বাজার গরম করতে ভাট বকছেন । ওর মানসিক চিকিৎসার প্রয়োজন বলে জানান সায়ন্তিকা ।

Leave a Reply