ASANSOL-BURNPUR

বার্ণপুরের শ্মশানে বসলো ওয়াটার কুলার মেশিন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলা ডেকোরেটর সমন্বয় সমিতির পক্ষ থেকে আসানসোলের বার্ণপুরে দামোদর নদী সংলগ্ন কালাঝরিয়া শ্মশানে একটি ওয়াটার কুলার মেশিন বসানো হলো। বুধবার এই উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াটার কুলার মেশিনের উদ্বোধন করেন আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়। তিনি বলেন, এটি সংগঠনের একটি প্রশংসনীয় পদক্ষেপ। প্রতিদিন অনেক মানুষ এখানে আসেন।এখানে ওয়াটার কুলার মেশিন বসানো তাদের জন্য খুব উপকারের। তিনি আরো বলেন, ডেকোরেটর ব্যবসা খুবই গুরুত্বপূর্ণ। জন্ম থেকে মৃত্যু, বিয়ে, পুজো সহ নানা সামাজিক অনুষ্ঠান সহ যে কোনো সভা-সমাবেশ, প্রত্যেক জায়গায় এই ডেকোরেটর প্রয়োজন। তিনি বলেন, বর্তমানে পশ্চিম বর্ধমান জেলায় ডেকোরেটরদের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কাজ করে মানুষকে সেবা দিচ্ছেন। মেয়র এদিনের অনুষ্ঠানে আশ্বাস দিয়ে বলেন, আসানসোল পুরনিগম ডেকোরেটরদের যেকোন সমস্যা সমাধান করতে এবং তাদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা প্রদান করতে সর্বদা প্রস্তুত।


সমিতির জেলা সভাপতি সৌমেন চৌধুরী ও যুগ্ম সম্পাদক তথা আসানসোল মহকুমা সভাপতি উৎপল রায় চৌধুরী বলেন, ডেকোরেটরের কাজ ব্যক্তি জীবন থেকে সমাজ ব্যবস্থায় অঙ্গাঙ্গী ভাবে যুক্ত। তাদের সংগঠন সবসময় আসানসোল পুরনিগম থেকে সমর্থন পেয়ে আসছে। এর জন্য তিনি আসানসোল পুরনিগমের মেয়র এবং সমস্ত আধিকারিকদের ধন্যবাদ জানিয়েছেন।
এই অনুষ্ঠানে মেয়র বিধান উপাধ্যায় ছাড়াও, ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, বোরো চেয়ারম্যান ডাঃ দেবাশীষ সরকার, সমিতির আসানসোল মহকুমা সম্পাদক শ্যামল সামন্ত সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply