ASANSOL

আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ডের তৎপরতা, মা কোলে পেলো ৪ বছরের শিশুকে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ডের ( টিজি) তৎপরতায় মা কোলে পেলো তার ৪ বছরের শিশুকে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় আসানসোল শহরের জিটি রোডের হটন রোড মোড় এলাকায়।
জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ আসানসোল দক্ষিণ ( সাউথ) ট্রাফিক গার্ডের ট্যাঙ্গো মোবাইল অফিসার এএসআই ( এ্যাসিসটেন্ট সাব ইন্সপেক্টর) পার্থ সারথি মুখোপাধ্যায় আসানসোল দক্ষিণ থানার আসানসোল শহরের জিটি রোডের হটন রোড মোড়ে অন্যদিনের মতো ডিউটি করছিলেন। তখন তিনি দেখেন সেখানে ৪ বছরের এক শিশু একা একা কাঁদছে। সঙ্গে সঙ্গে ট্যাঙ্গো মোবাইল অফিসার শিশুটির নাম জিজ্ঞেস করেন। গোটা বিষয়টি তিনি আসানসোল দক্ষিণ ( সাউথ) ট্রাফিক গার্ড ওসি ( অফিসার ইনচার্জ) চিন্ময় মন্ডলকে জানান।

এরপর তিনি হটন রোড সংলগ্ন বাজারে তার মায়ের খোঁজ করেন। প্রায় ৪৫ মিনিট পরে শিশুটির মায়ের খোঁজ পাওয়া যায়। তখন জানা শিশুটির নাম আয়ন খান। তার বাড়ি আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত রাঙ্গানিয়া পাড়ায়। শিশুটির মা তার ছেলেকে শনাক্ত করেন। সঠিক যাচাই বা প্রোপার ভেরিফিকেশনের পরে আসানসোলের জিটি রোডের বস্তিন বাজার মোড় সংলগ্ন আসানসোল দক্ষিণ টিজি অফিসে শিশুটিকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়।
প্রসঙ্গতঃ, সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো। তার আগে আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ডের এই তৎপরতায় শহরের বাসিন্দারা কিছুটা হলেও স্বস্তিতে।

Leave a Reply