KULTI-BARAKAR

এমভিআই চেকিং পয়েন্টে গাড়ির চালককে বেধড়ক মারধর করার অভিযোগ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-আসানসোলের কুলটি থানার চৌরাঙ্গি ফাঁড়ির অন্তর্গত দু নং জাতীয় সড়কের ওপর রামপুর এমভিআই চেকিং পয়েন্টে চেকিং এর সময় একটি ১২ চাকার গাড়ির চালককে ধরে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ । আহত অবস্থায় ওই চালককে আরটিওর পক্ষ থেকে বরাকর স্বাস্থ‍্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি আরটিওর পক্ষ থেকে জানানো হয়, চালককে গাড়ি থামাতে বলা হলেও চালক গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে।

এই পরিস্থিতিতে আরটিওর কর্মীরা গাড়ি সহ চালককে ধরে ফেলে। চালক যাতীয় সড়কের উপর এক লাইন হোটেলে গাড়ি দাঁড করালে তার গাড়ির তল্লাশি সহ কাগজপত্র যাচাই করতে চেয়ে তার কাগজ কেড়ে নেয় বলে অভিযোগ করে গাড়ির চালক সুনিল। পাশাপাশি তাকে বেধড়ক মারধর করা হয়, একই সাথে তার মোবাইল ও টাকা পয়সা কেড়ে নেওয়া হয়। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চালক জানিয়েছে, সে বিহার যাচ্ছিলো। তার গাড়িতে বস্তা ভর্তি।

তবে এমভিআই আধিকারিক শুভ্র জৈন জানিয়েছেন, গাড়ি তল্লাশির সময় চালক গাড়ি নিয়ে পালাতে যায়। একই সাথে ওই গাড়ির পারমিট সহ বেশ কিছু কাগজপত্র মেয়াদ উত্তীর্ণ অবস্থায় রয়েছে।খবর সূত্রে যানা যায় এম ভী আই দপ্তরের পক্ষ থেকে অভিযোগ দায়ের করেছে গাড়ির চালকের নামে!!সেই মতো ঐ গাড়ির চালক কে গ্রেফতার করে পুলিশ সোমবার আসানসোল আদালতে তোলা হয়!!

Leave a Reply