BARABANI-SALANPUR-CHITTARANJAN

ভোটের আগে অনেকেই আসবে, অনেক কথা বলবে,সেসব কথায় কান দিলে চলবে না : বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর,কাজল মিত্র :- প্রগতিশীল বাউরী সমাজ ও তপশিলি জাতির যৌথ উদ্যোগে এক মহা সম্মেলন এর আয়োজন করা হয় যা বারাবনি ব্লকের দোমহানি বাজারে একটি বেসরকারি সভাগারে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়।যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা সভাধিপতি বিশ্বনাথ বাউরি, প্রাক্তন সভাধিপতি সুভদ্রা বাউড়ি বারাবনির বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূলের ব্লক সভাপতি অসিত সিংহ মহাশয় , জামগ্রাম পঞ্চায়েত প্রধান কেশব রাউত, উড়িয়া পঞ্চায়েত উপপ্রধান বিশ্বজিৎ সিংহ, সহ আরো অনেকে ।


এদিন এই অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিরা সর্বপ্রথম ডক্টর আম্বেদকর এর প্রতিকৃতিতে মাল্য দান করে শ্রদ্ধা নিবেদন করেন।
বিধায়ক জানান যে আমরা একটাই জাতি মানবজাতি তাই আমাদের সকল মানুষকে নিয়ে এক হয়ে চলতে হবে ।
ভোটের আগে অনেকেই আসবে এবং অনেকেই অনেক কথা বলবে তাই সেসব কথায় কান দিলে চলবে না আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সব সময় সকলের পাশে থেকে কাজ করে গেছে। যেকোনো সমাজ বলুন সকল সমাজের পাশেই রয়েছে আমাদের এই তৃণমূল সরকার।
আমাদের সরকার কোন জাতী প্রথা নিয়ে ভোটের লড়াই করে না যা বিজেপি সরকার সর্বদাই করে এসেছে। তাই সকলকে বলবো, নিজের নিজের সমাজ অবশ্যই দেখুন। কিন্তু সকল মানুষ এক হয়ে সমান ভাবে চলুন।

এদিন বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহ জানান যে আমাদের বাড়াবনি ব্লকে এস সি এস টি ও বাউরী সমাজ নিয়ে কোন দ্বন্দ্ব নেই সকলেই তৃণমূলের হয়ে প্রচার করে। তবে কিছু লোক তৃণমূলের অপপ্রচার করতে ব্যস্ত তাছাড়া আসানসোলের বিজেপির যে কৃষ্ণেন্দু রয়েছে তার সাথেও অনেকে যোগাযোগ রাখছে কিন্তু ওসব করে কোন লাভ হবে না দিদি যেভাবে উন্নয়ন করে চলেছে তাতে সকলে দিদির সাথেই থাকবে।
এই সম্মেলনে বারাবনি ব্লকের প্রায় বহু মানুষের সমাগম হয় । আগামী দিনে প্রগতিশীল বাউরী সমাজ কোন পথে চলবে তার রননীতি ঠিক করা হয় এই সম্মেলনের মাধ্যমে ।
এদিনের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়া উপস্থিত ছিলেন বাউরি সমাজের বিশিষ্ট ব্যাক্তি গন।

Leave a Reply