ASANSOLKULTI-BARAKAR

শুট আউটের ঘটনা ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার ১

বেঙ্গল মিরর, কুলটি ও আসানসোল, রাজা বন্দোপাধ্যায় :
আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ চিনাকুড়িতে সাত সকালে শুট আউটের ঘটনায় সাফল্য পেলো। ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই বুধবার রাতে গ্রেফতার করা হলো একজনকে। পুলিশ সূত্রে জানা গেছে, চিনাকুড়ির বাসিন্দা মহঃ শামীমকে গ্রেফতার করে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। বৃহস্পতিবার সকালে আসানসোল আদালতে তোলা হয় ধৃতকে। এই ঘটনার সঙ্গে আর কে বা কারা যুক্ত রয়েছে, তা জানতে তদন্তের জন্য ধৃতকে পুলিশ হেফাজতে নেওয়া হবে বলে জানা গেছে। পুলিশ আদালতে ধৃতকে পেশ করে ১৪ দিনের হেফাজত চেয়েছে।


প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান ছিলো, সুদের টাকা নেওয়াকে কেন্দ্র করে বিবাদ হয়। আর সেই কারণেই সুপারি কিলার দিয়ে শম্ভুনাথ পন্ডিত ওরফে মিশ্রকে সুপারি কিলার দিয়ে খুন করা হয়। মৃত ব্যক্তির পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছিলো।


প্রসঙ্গতঃ, বুধবার সকাল সাতটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে ছিলেন কুলটি থানার চিনাকুড়ি ৩ নং এলাকার বাসিন্দারা বছর ৫৫ এর শম্ভুনাথ পন্ডিত ওরফে মিশ্র। বাড়ি অদূরে ডিপিএস মোড়ে একটা চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সময় মোটরবাইক করে জনাতিনেক দূষ্কৃতি সেখানে আসে। কেউ কিছু বুঝে উঠার আগেই তারা শম্ভুনাথ পন্ডিত ওরফে মিশ্রকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের পরে মৃত ব্যক্তির শরীর থেকে চারটি গুলি পাওয়া যায়। খুন হওয়া ব্যক্তি ঠিকাদারি ব্যবসা করার পাশাপাশি সুদের কারবারিও ছিলেন।

Leave a Reply