ASANSOL

দামোদর নদী সহ অন্য ছট ঘাট পরিদর্শনে পুলিশ কমিশনার, ডেপুটি মেয়র ও এমআইসি

বেঙ্গল মিরর, আসানসোল ও বার্ণপুর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Chhath 2023 Preparation ) ছট পুজোর প্রাক্কালে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরে দামোদর নদীর বিভিন্ন ঘাটে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনার সুনীল কুমার চৌধুরী। একইসাথে আসানসোলের জিটি রোডের শতাব্দী পার্ক, কাল্লা সহ বিভিন্ন ঘাট পরিদর্শন করা হয়। আসানসোল ও বার্ণপুরের এই ঘাট পরিদর্শনে পুলিশ কমিশনারের সঙ্গে ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম), ডিসিপি (সেন্ট্রাল), ডিসিপি (ট্রাফিক), হিরাপুর থানার ওসি প্রসেনজিৎ রায় অন্য আধিকারিক, আসানসোল পুরনিগমের বোরো চেয়ারম্যান, কাউন্সিলর সহ বিভিন্ন দপ্তর ও বিভাগের অফিসাররা।

ঘাট পরিদর্শনে গিয়ে পুলিশ কমিশনার সুনীল কুমার চৌধুরী বলেন, ছট পুজোর সময় ট্রাফিক ব্যবস্থা, সিসিটিভির ব্যবস্থা সহ অন্যান্য বিষয়ের বিস্তারিত খোঁজখবর নেওয়া হয়েছে। নিরাপত্তার স্বার্থে পুলিশের পক্ষ থেকে ট্রাফিক পুলিশ কর্মীর সংখ্যা বাড়ানো হবে। এছাড়াও ঘাট গুলিতে ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপের কর্মীরা উপস্থিত থাকবেন। তিনি আরো বলেন, আসানসোল পুরনিগমের তরফেও লাইট লাগানো সহ বিভিন্ন ব্যবস্থা নেওয়া হয়েছে।
আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক বলেন, সামনেই ছট পুজো। তাই এদিন বিভিন্ন ঘাট পরিদর্শন করা হয়েছে। ছট পুজোর সময় যাতে কারোর কোন সমস্যা না হয়, তারজন্য আসানসোল পুরনিগম ও আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফে প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়া হয়েছে।

Leave a Reply