DURGAPUR

দূর্গাপুরে মুক ও বধির মহিলাকে ধর্ষণের অভিযোগে ধৃত দুই

বেঙ্গল মিরর, দূর্গাপুর, ,চরণ মুখার্জী ও রাজা বন্দোপাধ্যায়ঃ আবারো ধর্ষণের ঘটনার অভিযোগে চাঞ্চল্য ছড়ালো পশ্চিম বর্ধমান জেলার শিল্পাঞ্চল দূর্গাপুরে। মুক ও বধির এক মহিলাকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল। রবিবারের এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ২ অভিযুক্তকে। বর্তমানে দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ঐ নির্যাতিতা।


জানা গেছে, রবিবার বিকেলে দুর্গাপুরের এবিএলের জঙ্গলে এক মুক ও বধির যুবতীকে জোরপূর্বক শারীরিক নির্যাতন করা হয় বলে অভিযোগ। আরো জানা যায়, দুর্গাপুরের সাগরভাঙ্গার বাসিন্দা ঐ মুক ও বধির মহিলা পরিচারিকার কাজ সেরে অন্য দিনের মতো বাড়ি ফিরছিলেন। সেই সময় রাস্তা থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায় দুই অভিযুক্ত ব্যক্তি। বাড়ি না ফেরায় তার খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। পরে বাড়ির লোক তাকে রক্তাক্ত অবস্থায় এবিএল জঙ্গল থেকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। পুলিশ তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করায়।

এই প্রসঙ্গে সোমবার দূর্গাপুর মহকুমা হাসপাতালের ডেপুটি সুপার বলেন, হাসপাতালে নির্যাতিতা চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা আপাততঃ স্থিতিশীল। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।
এদিকে, এই ঘটনায় পুলিশ ও রাজ্যের শাসক দলকে কাঠগড়ায় তুলেছেন বিরোধী দল সিপিএম।
পুলিশ জানায়, লিখিত অভিযোগ দায়ের হওয়ার পরেই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুজনকে আদালতে তোলা হয়েছে।

Leave a Reply