ASANSOL

আসানসোলে এসে আপ্লুত অভিনেতা সাংসদ দেব, সুশান্ত রায়ের মিউজিয়ামে নিজের মোমের মূর্তি উন্মোচনে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Dev at Asansol Wax Museum ) আসানসোলের মহিশীলা কলোনিতে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন অভিনেতা সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। মঙ্গলবার সন্ধ্যায় ভাস্কর্য শিল্পী সুশান্ত রায়ের ওয়াকস্ মিউজিয়ামে আসেন। শিল্পী ছাড়াও তার সঙ্গে ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক। সবার উপস্থিতিতে পর্দা সরিয়ে নিজের মোমের মূর্তি উন্মোচন করেন দেব।নিজের মোমের মূর্তি দেখে শিল্পী সুশান্ত রায়কে ধন্যবাদ জানান দেব। এর পাশাপাশি ওয়াকস্ মিউজিয়ামে রাখা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মোমের মূর্তি দেখেন দেব।


পরে দেব বলেন, সুশান্ত রায় আমার বাড়ি এসেছিলেন। আমাকে বলেছিলেন, আমার মূর্তি তৈরি করবেন। তখন আমি মানা করেছিলাম। পরে অনুমতি দিয়েছিলাম। ঘটনাচক্রে আমি এদিন আসানসোলে এসেছিলাম নিজের সিনেমার শুটিংয়ের জন্য স্পট বাছাই করতে। তারপর শিল্পীর বাড়িতে আসি।
এই প্রসঙ্গে শিল্পী সুশান্ত রায় বলেন, এই মোমের মূর্তি তৈরির আগে দেবের বাড়ি গিয়ে তার অনুমতি এবং দেবের উচ্চতা মাপ করে নিয়ে এসেছিলাম। এই মোমের মূর্তি তৈরি করতে দেড়মাস সময় লেগেছে।এদিন দেবকে দেখতে মহিশীলা কলোনিতে সুশান্ত রায়ের মিউজিয়ামে বহু মানুষের ভিড় হয়েছিল।

Leave a Reply