ASANSOL

আসানসোলের হোটেলের ঘটনা, অর্ডার  মতো খাবার না দিয়ে দূর্ব্যবহারের অভিযোগ, পরিস্থিতি সামলাতে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* অর্ডার করা মতো খাবার দেওয়া হয় নি। তার প্রতিবাদ করায়, ভুল স্বীকার না করে, দুর্ব্যবহার করার অভিযোগ উঠলো এক হোটেল কতৃপক্ষের বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার সেনরেল রোড বা বিবেকানন্দ সরণীতে। গন্ডগোলের খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ হোটেলে পৌঁছায়। পরে পুলিশের উপস্থিতিতে আলোচনার ভিত্তিতে গোটা বিষয়টির মীমাংসা হয় বলে জানা গেছে। যে পরিবারের সদস্যদের সঙ্গে এই ঘটনাটি ঘটেছে, তারা শেষ পর্যন্ত খাবার না খেয়েই টাকা দিয়ে হোটেল ছেড়ে চলে যান।


এই ঘটনা নিয়ে পরমজিৎ সিং বলেন, আমি আমার স্ত্রী ঋত্বিকা কাউর এবং ২ সন্তানের সাথে শনিবার রাত দশটা নাগাদ সেনরেল রোডের একটি মলে সিনেমা দেখাট পরে ঐ হোটেলে ডিনার করতে যাই। আমরা নিয়ম মতো বেশ কিছু খাবারের অর্ডার দিয়েছিলাম। কিন্তু আমাদেরকে সেই অর্ডার মতো খাবার না দিয়ে হোটেল কতৃপক্ষ নিজেদের মতো অন্য খাবার পরিবেশন করে। এই বিষয়ে অভিযোগ করা হলে ওয়েটার ও শেফ বলেন, তাদের অর্ডার দেওয়া খাবার শেষ হয়ে গেছে। তাই তারা অন্য খাবার পরিবেশন করেছেন। কিন্তু আপত্তি জানানোর পর তারা ক্ষমা চান এবং বিষয়টি তখনকার মতো মিটে যায় ।
কিন্তু এর বেশ কিছুক্ষণ পর নিজেকে ম্যানেজার বলে পরিচয় দেওয়া এক ব্যক্তি ঐ পরিবারের সদস্যদের কাছে এসে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। বেশি কিছু সামগ্রী তাদের সামনে ফেলে তিনি দুর্ব্যবহার শুরু করেন। ঐ ম্যানেজার ও  এক ওয়েটারের বিরুদ্ধে পরমজিৎ সিং ও তার স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ ওঠে। শ্রী সিং ঐ ব্যক্তিকে ক্ষমা চাইতে বললে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে, যা খুশি কর, আমি ক্ষমা চাইব না।


এমনকি হোটেলের জেনারেল ম্যানেজার অভিষেক কুমারের নম্বর চাওয়া হলেও হোটেলের কর্মীরা তা দিতে রাজি হননি।
গোটা পরিস্থিতি জানিয়ে শ্রী সিং ফোন করে পরিবারের অন্য সদস্যদের হোটেলে ডাকেন। তিনি পাশাপাশি আসানসোল উত্তর থানায় ফোন করে গোটা ঘটনার কথা বলেন। খবর পেয়ে বেশ কিছুক্ষন পরে হোটেলে পুলিশ আসে। নিজেকে ম্যানেজার দাবি করা ঐ ব্যক্তি এরমধ্যে হোটেল থেকে বেরিয়ে যায়। ১ ঘণ্টা পর জেনারেল ম্যানেজার হোটেলে আসেন ও সব কথা শুনে ঐ ঘটনার জন্য ঐ পরিবার সদস্যদের কাছে দুঃখ প্রকাশ করেন।
পুলিশ জানায়, খাবার নিয়ে ঐ হোটেলে একটা গন্ডগোল হয়েছিলো। পরে আলোচনা করে গোটা বিষয়টি মিটিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply