ASANSOL

আসানসোল পুরনিগমের ৫২ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন, লোকসভা নির্বাচনকে সামনে রেখে গুরুত্বপূর্ণ নির্দেশ মন্ত্রী মলয় ঘটকের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল পুরনিগমের ৫২ নম্বর ওয়ার্ডে রবিবার আসানসোল উত্তর বিধান সভা ১ নং ব্লক তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে এক কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এই কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আসানসোল উত্তর বিধান সভার বিধায়ক তথা রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক। তিনি এই কর্মীসভা থেকে আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলের নেতা ও কর্মীদের প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। 

তিনি বলেন, সব কর্মীকে সংগঠনকে শক্তিশালী করার জন্য প্রচেষ্টা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।  তিনি তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠন থেকে ৩০ জনকে একটি নির্বাচনী কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।  যাতে আসন্ন লোকসভা নির্বাচনে দলের প্রার্থীকে সর্বাধিক ভোটে জয়ী হয়।  এই কর্মী সভায় মন্ত্রী মহিলাদেরকে বলেন, এলাকায় গিয়ে প্রচার করতে বিগত বামফ্রন্ট সরকার ৩৪ বছর রাজত্ব করলেও রাজ্যের তথা শহরের কোন উন্নতি করেনি। অথচ মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীর সার্বিক উন্নতি করেছেন। শিক্ষা, স্বাস্থ্য থেকে শুরু করে জন্ম থেকে মৃত্যু পর্যন্ত বিভিন্ন সরকারি পরিষেবা বিনামূল্যে দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় ও ভানু বোস।

Leave a Reply