ASANSOL

আসানসোলে জাতীয় সড়কে হাসপাতাল ও পাবলিক টয়লেট তৈরীর ভাবনা পুরনিগমের, পরিদর্শনে মেয়র

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দোপাধ্যায়ঃ  আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়ের নেতৃত্বে শুক্রবার আসানসোল পুরনিগমের একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল ১৯ নং জাতীয় সড়কে জুবিলি মোড সংলগ্ন এলাকা পরিদর্শন করেন। এই প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন পুর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, স্থানীয় কাউন্সিলার সহ পুরনিগমের ইঞ্জিনিয়ার ও আধিকারিকরা।


পরে মেয়র বলেন, আসানসোল পুরনিগম কতৃপক্ষ ১৯ নং জাতীয় সড়কেট জুবিলি মোড, কাল্লা মোড, নিংঘা মোড সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পাবলিক টয়লেট তৈরি করার পরিকল্পনা নিয়েছে। জাতীয় সড়ক দিয়ে যাতায়াত করা মানুষদের কথা ভেবে এই পরিকল্পনা নেওয়া হয়েছে। জুবিলি মোডে একটি পাবলিক টয়লেট তৈরির জন্য রোটারি ক্লাবের কাছ থেকে একটি প্রস্তাব আগেই এসেছিলো। সেটি পরিদর্শন করা হয়েছে।

তিনি আরো বলেন, এর পাশাপাশি আসানসোল পুরনিগম জুবিলি মোডের কাছে একটি হাসপাতাল তৈরির কথা ভাবছে। এর জন্য আসানসোল দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটি বা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদের ( আড্ডা)  কাছে জমি চাওয়া হয়েছে। প্রাথমিকভাবে হাসপাতাল তৈরির প্রস্তাবটি কলকাতায় পাঠানো হয়েছে অনুমোদনের জন্য। আশা করা হচ্ছে রাজ্য সরকারের তরফে অনুমোদন পাওয়া হবে। খুব শীঘ্রই আড্ডার তরফে জমি মিলবে ৷ এই প্রসঙ্গে মেয়রের দাবি, এই হাসপাতালটি আসানসোল পুরনিগমের  দ্বারা পরিচালিত হবে। সম্ভবত এটিই হবে গোটা রাজ্যে প্রথম হাসপাতাল যা একটি পুরনিগমের দ্বারা পরিচালিত হবে

Leave a Reply