ASANSOL

আসানসোলে মাথা থেঁতলানো হকারের দেহ উদ্ধারে চাঞ্চল্য, পরিবারের খুনের অভিযোগে তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ পূর্ব রেলের আসানসোল ডিভিশনের আসানসোল রেলস্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্মের অদূরে রেল কোয়ার্টারের কাছ থেকে উদ্ধার হলো এক হকারের মাথা থেঁতলানো ক্ষতবিক্ষত দেহ। এলাকায় দেহের পাশ থেকে পাওয়া গেছে রক্তমাখা একটি পাথর । সোমবার সকালের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিবারের তরফে পুলিশের কাছে তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশেরও প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, রবিবার রাতে এই যুবককে পাথর দিয়ে মুখ থেঁতলে কেউ বা কারা খুন করেছে। আসানসোলের পুরনো স্টেশন এলাকার বাসিন্দা মৃত হকারের নাম মহঃ সনু ওরফে ওয়াসিম আক্রম (২৮)। সে রেল স্টেশনের কাছে ট্রেনে যাতায়াতকারী যাত্রীদের জন্য পানীয় জলের বোতল বিক্রি করতেন। মৃত মহঃ সনু স্ত্রী ও তিন সন্তান রয়েছে।


সোমবার সকালে আসানসোল রেল স্টেশনের ৭ নং প্ল্যাটফর্মের অদূরে একটি রেল কোয়ার্টারের পাশে হকার মহঃ সনুর মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। পাশে একটি বড় রক্তমাখা পাথর পড়ে থাকতে দেখা যায়। তা দেখে এলাকার বাসিন্দাদের মনে হয়, এই পাথর দিয়ে সনুর মাথায় আঘাত করা হয়েছে, যের কারণে তার মৃত্যু হয়েছে।
ঘটনার খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে মৃতদেহটি আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। সনুর মৃত্যুর পেছনে কে বা কারা আছে তা জানতে তদন্ত শুরু করেছে। কি কারণে বা কি উদ্দেশ্যে তাকে এমন নৃশংসভাবে খুন করা হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।
পরিবারের সদস্যরা বলেন, সনু রবিবার রাতে বাড়ি যায়নি। এদিন সকালে তারা জানতে পারেন যে, সনুর দেহ পড়ে আছে রেল স্টেশনের কাছে।
পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply