ASANSOL

আসানসোলে সাংসদ তহবিলের ৩৫ লক্ষ টাকায়  কমিউনিটি হল, ভিত্তিপ্রস্তর স্থাপন, এম্বুলেন্স ও শেডের উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Shatrughan Sinha News ) যেকোনো মুহূর্তে লোকসভা ভোটের ঘোষণা হতে পারে তার আগেই সেরে ফেলা হচ্ছে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ,ভিত্তিপ্রস্তর। আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা বুধবার এক অনুষ্ঠানে  আসানসোল পুরনিগমের ৫০ নম্বর ওয়ার্ডে আসানসোলের চেলিডাঙ্গায় মহাবীর সংঘের কাছে একটি কমিউনিটি হলের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।এই অনুষ্ঠানে আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক সহ এই ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কর্মী ও এলাকার বাসিন্দারা বিপুল সংখ্যায় উপস্থিত ছিলেন। এই কমিউনিটি হলটি সাংসদ তহবিল থেকে নির্মিত হবে। এর নির্মাণে ব্যয় হবে ৩৫ লক্ষ টাকারও বেশি।


নারকেল ফাটিয়ে এই কাজের শুভ সূচনা করে অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শত্রুঘ্ন সিনহা বলেন, এই কমিউনিটি হলের কাজ শেষ হলে আমি এই কমিউনিটি হলটিতে এয়ার কন্ডিশনের পাশাপাশি সৌর বিদ্যুতের করার ব্যবস্থা করবেন। তিনি আরো বলেন, এখানে মানুষ আসবে এবং তাদের ধর্মীয় ও সামাজিক উৎসব আনন্দের সাথে পালন করবে।  মন্ত্রী মলয় ঘটক ম্যাজিক ম্যান বলার পাশাপাশি অভিজিৎ ঘটকের প্রশংসাও করে সাংসদ বলেন, তারা যেভাবে জনগণের সেবা করছেন তা প্রশংসনীয়।


অভিজিৎ ঘটক শত্রুঘ্ন সিনহাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আসানসোলের সাংসদ হিসেবে তিনি যেভাবে মানুষের সেবা করছেন ও আসানসোল লোকসভা কেন্দ্রের উন্নয়নে তিনি চেষ্টা করছেন, তা প্রশংসনীয়।তিনি বলেন, কিছু লোক বলতেন শত্রুঘ্ন সিনহা বিহার ও মুম্বাইতে থাকেন। এখান থেকে সাংসদ হলেও তিনি আসবেন না আসানসোলে। কিন্তু সবই ভুল প্রমাণিত হয়েছে। শত্রুঘ্ন সিনহা মাসে একবার বা দুবার নয়, মাঝে মাঝে তিনবার আসানসোলে আসেন এবং আসানসোলের উন্নয়নের জন্য প্রচেষ্টা চালান।অভিজিৎ ঘটক বলেন, যে উন্নয়ন হয়েছে ও শত্রুঘ্ন সিনহা আসানসোলে সাংসদ হিসেবে যা করেছেন তা ঐতিহাসিক। তিনি আবারও আসানসোলের মানুষদের ভোটে জিতে সাংসদ হবেন।

অন্যদিকে লাইন্স ক্লাব  আসানসোল ইস্টকে দেওয়া এম্বুলেন্স এর উদ্বোধন করেন সাংসদ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডঃ লক্ষ্মী সরকার সহ লাইন্স সদস্যরা। বুধাতে শেডের উদ্বোধন করেন উপস্থিত ছিলেন বরো চেয়ারম্যান রাজেশ তেওয়ারি সহ অন্যান্যরা।

Leave a Reply