DURGAPUR

দূর্গাপুর – বর্ধমান লোকসভায় বাড়ছে রাজনৈতিক পারদ, বিজেপির বিদায়ী সাংসদের প্রশংসায় তৃণমুল প্রার্থী কীর্তি আজাদ, আক্রমণ দিলীপ ঘোষকে

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Kirti Jha Attacks Dilip Ghosh ) এলাকায় শান্তি বজায় রাখুন তা না হলে এক মিনিট সময় লাগবে সব শান্ত করতে। বুধবার সকাল সাড়ে পশ্চিম বর্ধমান জেলার পানাগড়ে নির্বাচনী প্রচারে এসে দিলীপ ঘোষের উদ্যেশ্যে এমনটাই হুঁশিয়ারি দিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ।
তিনি বলেন, বর্ধমানে তৃণমূল কর্মীকে মেরে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। এই ধরনের কাজ করলে দিলীপ ঘোষ ও তার দলবলকে শান্ত করতে তার এক মিনিট সময় লাগবে না। কারণ একসময় ক্রিকেট খেলতাম। এখন হয়তো খেলিনা। কিন্তু আমার রাজনীতিতে খেলাটা বহু পুরনো। বাবা মুখ্যমন্ত্রী ছিলেন। আমি নিজে তিনবারের সাংসদ ও একবারের বিধায়ক।


রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পিতৃ পরিচয় নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যের প্রতিবাদে তিনি বলেন, যে, এরা মা বোনেদের সম্মান করে না। এরা তো মা দুর্গাকে তার পিতৃ পরিচয় জিজ্ঞাসা করতে পারেন। যে বা যারা মানুষ মা-বোনদের সম্মান করে না সেই সমস্ত মানুষদের ” চুল্লু ভর পানিমে ডুবকে মর জানা চাহিয়ে। ”
দুর্গাপুর – বর্ধমানের মানুষ দিলীপ ঘোষকে এমনভাবে উড়িয়ে দেবে যে আর কোনদিন এই এলাকায় এসে নিজের মুখ দেখাতে পারবেন না তিনি। আর রাজ্য থেকে তাড়িয়ে দেবে রাজ্যের মানুষ। তাই ভালোভাবে এলাকায় থাকুন এবং প্রচার করুন।


এদিন এই কেন্দ্রের বিদায়ী বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার প্রশংসা শোনা যায় তৃনমুল প্রার্থীর মুখে। তিনি বলেন, তার সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো। এবার তাকে প্রার্থী করা হলোনা। এটা খুবই দূর্ভাগ্যজনক।
এদিন সকালে তৃনমুল কংগ্রেসের প্রার্থী পানাগড় বাজারের গুরুদ্বোয়ারাতে যান। পরে লক্ষীনারায়ণ মন্দির ও পানাগড় বাজারের শ্মশান কালি মন্দিরে পুজো দিয়ে দলীয় কর্মীদের নিয়ে প্রচার শুরু করেন তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ।

Leave a Reply