ASANSOL

আসানসোলের প্রার্থীকে স্বাগত রাজ্য বিজেপির ট্রেড সেলের কো-কনভেনারের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* এবারের লোকসভা নির্বাচনে সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া আসানসোল কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বুধবারই তার নাম ঘোষণা করা হয়েছে। তাকে স্বাগত জানিয়েছেন বিজেপির ট্রেড সেলের সহ-আহ্বায়ক বা কো-কনভেনার সুব্রত ওরফে মিঠু ঘাঁটি। তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ খুব ভেবেচিন্তে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে সুরেন্দ্র সিং আলুওয়ালিয়াকে প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছেন।

সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া কোনও বহিরাগত নন। তিনি জেকে নগরে জন্মগ্রহণ করেছিলেন। তার বাবা জেকে নগরে কাজ করতেন। তিনি বলতে গেলে আসানসোলে বড় হয়েছেন। আসানসোলেই তার প্রাথমিক ও উচ্চ শিক্ষা লাভ । আসানসোলের প্রতিটি রাস্তা তিনি জানেন। সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার আসানসোল সম্পর্কে খুব ভালো জ্ঞান আছে। তিনি আরো বলেন, এখানকার বিজেপি কর্মীদের ইচ্ছা ছিল যে এখান থেকে একজন স্থানীয় কাউকে প্রার্থী করা হোক। সুরেন্দ্র সিং আললুওয়ালিয়াকে প্রার্থী করে সেই ইচ্ছা পূরণ করা হয়েছে।

তার নাম ঘোষণা করা মাত্রই এখানকার সমস্ত বিজেপির নেতা ও কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দেয়াল লিখন সহ তার পক্ষে প্রচার শুরু করে দিয়েছেন। তিনি আস্থা প্রকাশ করেছে যে ভবিষ্যতে, যখন এখানকার মানুষের আগামী ১৩ মে ভোট দেবেন, তারা সুরেন্দ্র সিং আলুওয়ালিয়াকে সমর্থন করবেন। স্বাভাবিক ভাবেই দলের প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন।

Leave a Reply