ASANSOL

কোনকিছু না জেনে ভোটে জেতার জন্য উল্টোপাল্টা মন্তব্য করা ঠিক নয় : আলুওয়ালিয়া

আসানসোলে মন্দিরে পুজো ও প্রার্থনা, নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠক,প্রচার শুরু বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়ার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( SS Ahluwalia Starts his campaign ) আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া একেবারে নতুনভাবে রাজনৈতিক লড়াইয়ে নামলেন। প্রথম দিন শুক্রবার সকালে আসানসোলের  ঘাঘরবুড়ি মন্দিরে পুজো দেন। দলের নেতা ও কর্মীদেরকে সঙ্গে নিয়ে তিনি প্রার্থনা করেন। কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার, জেলা বিজেপি সভাপতি বাপ্পা চ্যাটার্জি, জেলা সম্পাদক অভিজিৎ রায়, আশা শর্মা সহ প্রচুর সংখ্যক বিজেপি কর্মী ও নেতারা তাঁর সাথে উপস্থিত ছিলেন। এসএস আলুওয়ালিয়া মা ঘাঘরবুড়ি মন্দিরে পুজো দেওয়ার পরে আসানসোলের ১৯ নং জাতীয় সড়কে শীতলায়  জেলা অফিসে পৌঁছান। সেখানে তিনি দলের নেতা ও কর্মীদের সাথে পরিচয় সারেন ও তাদের সঙ্গে বৈঠক করেন।


এরই ফাঁকে জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন,  আসানসোলের সেনরেলে সাইকেল কারখানা, গ্লাস ফ্যাক্টরী বা কাঁচ কারখানা থেকে শুরু করে সমস্ত সেরা কারখানা গুলি বন্ধ হওয়ার জন্য বাম জমানার লাল সন্ত্রাস দায়ী। এমনকি এই বিষয়টি নিয়ে বলতে গিয়ে তিনি আসানসোল প্রাক্তন সাংসদ প্রয়াত  হারাধন রায়ের নেতৃত্বে তখনকার সময়ে যে আন্দোলন হয়েছিল, তা উল্লেখ করেন। এই প্রসঙ্গে তিনি বলেন, আমার বাবা রানিগঞ্জের জেকে নগরের বালকোতে কাজ করতেন। সেটিও বন্ধ হয়ে যায় এই কারণে। তখন আমার বাবা বাধ্য হয়ে বিহারে চলে যান ও ব্যবসা শুরু করেন।


নরেন্দ্র মোদির নেতৃত্ব বিজেপি সরকারের আমলে এই আসানসোলের দুটি কারখানা ( বার্ণপুরের বার্ণ স্ট্যান্ডার্ড ও রুপনারায়নপুরের হিন্দুস্তান কেবলস) বন্ধ, ইসিএলের যেসব কয়লাখনি বন্ধ বা বেসরকারিকরণ করা হয়েছে। এই বিষয়ে তিনি বলেন, কাল থেকে আসানসোল লোকসভার সাতটি বিধানসভায় যাব। সেখানকার মানুষ, দলের নেতা  ও কর্মীদের সঙ্গে কথা বলে সেগুলো দেখে সব জেনে সঠিক তথ্য জানাবো। কোনকিছু না জেনে ভোটে জেতার জন্য উল্টোপাল্টা মন্তব্য করা ঠিক নয়। এরআগে দুর্গাপুর বর্ধমানের সাংসদ থাকাকালীন কোন কাজ করেননি ও তাকে এলাকায় দেখা যেত না বলে বিরোধীরা অভিযোগ করে।

এর উত্তরে এদিন  তিনি বলেন, যারা বলছে, তারা না জেনে হয় মিথ্যে বলছে। আমি গত ৫ বছরে ১০০% কাজ করেছি। আমি আমার ফান্ডের টাকা খরচ করেছি, তা নয়, সিপিএম ও তৃনমুল কংগ্রেসের দুই সাংসদের টাকাও খরচ করেছি। আগামী ১৫ এপ্রিল দূর্গাপুরে সাংবাদিক সম্মেলন এই ব্যাপারে সব জানিয়ে দেবো।
এদিন সকালে এর আগে দুর্গাপুর থেকে আসানসোল আসার সময় অন্ডাল মোড়, রানিগঞ্জ মোড়, চাঁদা মোড়, কালীপাহাড়ি মোড়ে দলের তরফে স্বাগত জানানো হয় এসএস আলুওয়ালিয়াকে।
এদিন সন্ধ্যায় তার আসানসোল গ্রাম ও বুধা গ্রামে গাজন উৎসবে অংশ নেওয়ার কথা।

Leave a Reply