DURGAPUR

সন্দেশখালি আগ্নেয়াস্ত্র উদ্ধার নিয়ে আক্রমণাত্মক দিলীপ ঘোষ, তৃণমুলের নেতাদের ঘরে ঢুকতে হলে আর্মি নামাতে হবে

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দোপাধ্যায়ঃ তৃণমুল কংগ্রেসের নেতাদের ঘরে ঢুকতে হলে আর্মি ( সেনবাহিনী) নামাতে হবে । ওদের সবকটা সন্ত্রাসবাদী। সিপিএম আমলে শাহজাহান পিস্তল নিয়ে ঘুরতো। এখন এ একে ৪৭ নিয়ে ঘুরছে।  শনিবার এভাবেই দূর্গাপুর বর্ধমানের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ দুর্গাপুরে তার একান্ত নিজস্ব কায়দায়  প্রাতঃভ্রমণে বেরিয়ে আক্রমণ করলেন রাজ্যের শাসক দলকে।
বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এদিন এবিএল মাঠে প্রাতঃভ্রমণ সেরে একটি চায়ের দোকানে চা চক্র সারেন। পরে সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন । 


সন্দেশখালি ও শাহজাহান নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপি প্রার্থী বলেন, পুলিশ তো ওর কর্মচারী ছিল। আর ওর বাড়ি ছিল থানা । রোহিঙ্গাদের নিয়ে এসে ক্যাম্প বানাতো শাহজাহান। আর তার খরচ দিত জেলা পরিষদ। পরে প্রশিক্ষণ দিয়ে তাদেরকে গাড়িতে করে  বিভিন্ন জায়গায় পাঠাতো। যারা ইডির উপর হামলা চালিয়েছিল তারা সবাই সন্ত্রাসবাদী। ওদেরকে জেলে ঢোকানো উচিৎ । বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন  অস্ত্র উদ্ধার পুলিশ ও আধা সেনা দিয়ে হচ্ছে না। এনএসজির কম্যান্ডো নামাতে হচ্ছে । রাজ্যটা সন্ত্রাসবাদীদের গড়ে পরিণত হয়েছে।


চাকরিহারাদের উদ্দেশে তিনি বলেন, আমাদের সাথে আসুন। আমাদেরকে বলুন কাদের টাকা দিয়েছেন। তাদের বাড়ি ঘেরাও করে টাকা আদায় করে দেবো। রাজ্যের শাসক দল তৃণমুল অবশ্য দিলীপ ঘোষের এই কথায় খুব একটা গুরুত্ব দিচ্ছে না । তৃণমুলের নেতাদের কথায়, মিডিয়ায় ভেসে থাকতে নানান সময়ে নানান কথা বলেন এই বিজেপি নেতা।  , বর্ধমানে ওর দলের লোকেরাই ” গো ব্যাক বলছে” ওনাকে । ওর কথার কোন গুরুত্ব নেই। বাংলার মানুষেরা ভোটের জবাব দেওয়া শুরু করেছেন।

Leave a Reply