DURGAPUR

কীর্তি আজাদের প্রচারে এসে কেন্দ্রের শাসক দলকে বেনজির আক্রমণ মনোজ তেওয়ারির, নোংরা রাজনীতিতে আমার ক্রিকেট কেয়িয়ার শেষ

বেঙ্গল মিরর, দূর্গাপুর,  রাজা বন্দ্যোপাধ্যায়ঃ ( Manoj Tiwary In Durgapur ) বর্তমান কেন্দ্র সরকারের মদতে নোংরা রাজনীতির জন্য আমার ক্রিকেট কেরিয়ার শেষ হয়েছে। নাম না করে দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের ছেলে জয় শাহকে শনিবার এইভাবে কড়া ভাষায় তীব্র আক্রমন শানালেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ তেওয়ারি। বর্ধমান দূর্গাপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তারকা ক্রিকেটার কীর্তি আজাদের হয়ে শনিবার ইস্পাত নগরী দূর্গাপুরে প্রচারে এসেছিলেন রাজ্যের যুব ও ক্রীড়া দপ্তরের প্রতিমন্ত্রী আরেক তারকা ক্রিকেটার মনোজ তেওয়ারি।


এদিন সন্ধ্যায় দুর্গাপুরের গ্যারেজ মোড়ে কীর্তি আজাদের সমর্থনে প্রচারে হওয়া এক সভায় বক্তব্য রাখার সময় কার্যত ধুয়ে দিলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর ছেলে জয় শাহকে। দেশের ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ে স্বেচ্ছাচারিতা চালাচ্ছে জয় এ্যান্ড কোম্পানি। রাজনৈতিক স্বেচ্ছাচারিতা করে দেশের বহু প্রতিশ্রুতিবান ক্রিকেটারকে উঠতে দেওয়া হয়নি বলে দাবি করেন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার।


তিনি বলেন, বাংলায় তো একটা রাজনৈতিক দলের সরকার চলে। সেই দল ও সরকারের কাউকে দেখেছেন কোন বোর্ডে ছড়ি ঘোরাতে। কিন্তু আমি দাবি করে বলছি, যেসব রাজ্যে বিজেপির সরকার আছে খোঁজ নিয়ে দেখুন, সেখানে সব বোর্ডে বিজেপি নেতা ও মন্ত্রী সরাসরি রয়েছেন। না হলে নিজেদের ছেলে বা পরিবারের কাউকে বসিয়েছেন। এটাই বিজেপির রাজনীতি। আপনাদেরকে এদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।
দলের প্রার্থীর প্রচারে এসে এভাবে দেশের ক্রিকেট বোর্ডকে একজন প্রাক্তন ক্রিকেটারের আক্রমণ কার্যত নজিরবিহীন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Leave a Reply