RANIGANJ-JAMURIA

অপহরণ করা তিন যুবকদের কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার করে চার অপহরণকারীকে গ্রেফতার করলো জামুড়িয়া থানা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ :  আবারো মেঘনাথ মন্ডল উঠে এল খবরের শিরোনামে। এবার অপহরণের খবর পেয়ে অপহরণ করা তিন যুবকদের কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার করে অপহরণে যুক্ত থাকা চার অপহরণকারীকে গ্রেফতার করে নজির গড়লো জামুড়িয়া থানা এলাকার শ্রীপুর অঞ্চলে। এবার রবিবার পুরুলিয়ার রঘুনাথপুর ও বলরামপুর এলাকা থেকে তিন যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায় করার অভিযোগ ওঠে রানীগঞ্জের দুই যুবক কমলেশ যাদব ও শোভন সাউ, ও জামুড়িয়ার বাসিন্দা মোহাম্মদ সাদ্দাম ও মোহাম্মদ শামসুদ্দিনের বিরুদ্ধে ।

তারা পুরুলিয়ার ওই তিন যুবককে শ্রীপুর ফাঁড়ি এলাকার নিঘা পার্ক সংলগ্ন অংশে নিয়ে এসে তাদের কাছে থাকা মোবাইল ফোন থেকেই পরিবারের সদস্যদের ফোন করে কয়েক লক্ষ টাকা মুক্তিপণ বাবদ টাকা দেওয়ার দাবি জানাই। এই খবর জানার পরই পুলিশ প্রশাসনের কাছে এ বিষয়ে খবর পৌঁছলে পুলিশ দ্রুত ওই ফোনের লোকেশন ট্র্যাক করে বিভিন্ন অংশ তল্লাশি করা শুরু করে দেয় এরপরই ওই দুষ্কৃতী দল পুলিশ প্রশাসনের তল্লাশীর খবর পেয়ে মুহূর্তে ওই এলাকা ছেড়ে গিরমিট দিয়ে বুলেরো গাড়িতে করে সকলকে নিয়ে গা ঢাকা দেওয়ার আগেই পুলিশ দ্রুত তাদের খোঁজ তল্লাশি করে অপহরণ করা অপহরণকারীদের গ্রেফতার করার পাশাপাশি অপহৃত তিন যুবককে তাদের হাত থেকে উদ্ধার করে।

আর এবারের এই ঘটনাতেও জামুরিয়া থানার ওসি রাজশেখর মুখার্জির সাথেই, ডাকাত দলকে চ্যালেঞ্জ করে গুলির লড়াই করা মেঘনাথ মন্ডল সক্রিয় ভূমিকা নিয়ে ওই অপহরণকারীদের ধরতে তৎপর হয়। সোমবারই পুলিশ ধৃতদের আসানসোল জেলা আদালতে হাজির করলে বিচারক তাদের পুলিশি জিজ্ঞাসাবাদ এর জন্য পাঁচ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *