ASANSOL

আসানসোলে রোড সেফটি কমিটির বৈঠক

মহকুমা শাসকের উপস্থিতিতে পথ নিরাপত্তা নিয়ে আলোচনা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত:  আসানসোলে মহকুমাশাসকের (সদর) কার্যালয়ের কনফারেন্স হলে মঙ্গলবার আসানসোল সাব ডিভিশন রোড সেফটি কমিটির বৈঠক হয়। কমিটির চেয়ারপার্সেন হিসাবে এই বৈঠকের পৌরহিত্য করেন আসানসোলের মহকুমাশাসক (সদর) বিশ্বজিৎ ভট্টাচার্য। এছাড়াও এদিনের এই বৈঠকে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি ট্রাফিক, বিভিন্ন থানার ট্রাফিক গার্ডের ওসি, আরটিও, পিডবলুডি, আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডা, আসানসোল পুরনিগমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই বৈঠকে আসানসোল মহকুমার বিভিন্ন রাস্তার পথ  নিরাপত্তা ব্যবস্থা, পথ নিরাপত্তা নিয়ে স্কুল, কলেজ স্তরে প্রচারাভিযান, বিভিন্ন রাস্তার গুরুত্বপূর্ণ অংশে কালো দাগ বা ব্ল্যাক স্পট নিয়ে আলোচনা করা হয়েছে।

এই প্রসঙ্গে মহকুমাশাসক ( সদর) বলেন, এই মুহুর্তে আসানসোল মহকুমার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় এই মুহুর্তে পথ নিরাপত্তার দিকটা কেমন আছে, তা নিয়ে আলোচনা করা হয়েছে। কালিপাহাড়ি মোড়, রুনাকুড়াঘাট রাস্তা সহ একাধিক রাস্তা নিয়ে আলোচনা করা হয়েছে। কি কি করতে হবে, তার একটা পরিকল্পনা নেওয়া হয়েছে। গোটা বিষয়টি সংশ্লিষ্ট দপ্তরকে জানানো হবে পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য।

One thought on “আসানসোলে রোড সেফটি কমিটির বৈঠক

  • Prabir chowdhury

    Barakar theke asansol aabdi jato bumper aache segulo sab sarano hok. Komar, kandh e harar rog hoche.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *