ASANSOL

আসানসোলে শিক্ষক সমাজের পদযাত্রা, রেলের রিটায়ার্ড কর্মীরাও করলেন মিছিল

আরজি করের ঘটনায় দোষীদের ফাঁসি ও কঠোর আইন দ্রুত প্রনয়নের দাবি

বেঙ্গল মিরর,  আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসকের খুনে দোষীদের ফাঁসি ও ধর্ষণ এবং নারী নির্যাতন রুখতে কঠোর আইন প্রনয়নের দাবিতে শনিবার আসানসোল শহরে পদযাত্রা করলো পশ্চিম বর্ধমান জেলা শিক্ষক সমাজ। জিটি রোডের গীর্জা মোড় থেকে শুরু হওয়া এই পদযাত্রা রাহালেন মোড় সংলগ্ন কলকাতা বাজারের সামনে গিয়ে শেষ হয়।


উদ্যোক্তাদের তরফে অশোক রুদ্র বলেন, পশ্চিম বর্ধমান জেলা শিক্ষক সমাজ এই পদযাত্রার ডাক দিয়েছে। আমাদের দাবি আরজি করের ঘটনায় দ্রুত দোষীদের চিহ্নিত করে ফাঁসি দিতে হবে। এর পাশাপাশি ধর্ষণ ও নারী নির্যাতন রুখতে কঠোর আইন দ্রুত প্রনয়ন করতে হবে। এই মিছিলে উপস্থিত ছিলেন রাজীব মুখোপাধ্যায়, মুকেশ ঝাঁ সহ অন্যান্যরা।

প্রবীন নাগরিকদের প্রতিবাদ মিছিল

আসানসোলের প্রবীণ নাগরিকেরা আরজিকর কান্ড নিয়ে প্রতিবাদ মিছিল করলো। শনিবার বিকেলে আসানসোলের মহিশীলা কলোনিতে হয় এই মিছিল। এই মিছিলে অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মীরা উপস্থিত ছিলেন।


এম এস মন্ডল বলেন আরজিকর কান্ডর প্রতিবাদে রেলওয়ে রিটায়ারমেন্ট এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের এর পক্ষ থেকে অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী ও তার পরিবারের সদস্যরা এই মিছিলে অংশগ্রহণ করেছে। আমরা চাই যত তাড়াতাড়ি সম্ভব এই মামলায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দিক। বিচার ব্যবস্থা এই মামলার উপর নজর রাখুক। যেন অতি দ্রুত এই মামলার নিষ্পত্তি করে দোষীদের শাস্তির ব্যবস্থা করা যায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *