PANDESWAR-ANDAL

দূর্গাপুজোয় একদিন প্রতিমা দেখানোর বন্দোবস্তো করবেন, বিশেষ ভাবে চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে পান্ডবেশ্বরের বিধায়ক, দিলেন উপহার

বেঙ্গল মিরর, পান্ডবেশ্বর, রাজা বন্দোপাধ্যায়/সৌরদীপ্ত সেনগুপ্ত :  বিশেষ ভাবে সক্ষম বা চাহিদা সম্পন্ন শিশুদের সাথে সময় কাটালেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তাদের হাতে তুলে দেওয়া হল পূজা প্রাক্কালে উপহার হিসেবে নতুন বস্ত্র। একইসঙ্গে এবারের পুজোতে দূর্গা প্রতিমা দর্শন করানোর প্রতিশ্রুতি দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ।
ইসিএলের ঝাঁঝড়া কোলিয়ারিতে সোমবার শ্রমিক সংগঠন কেকেএসসি বা কয়লা খাদান শ্রমিক কংগ্রেসের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন  জামুরিয়া বিধায়ক হরেরাম সিং, ঝাঁঝরা এরিয়ার জিএম রমেশ চন্দ্র মহাপাত্র সহ অন্যান্য শ্রমিক সংগঠনের নেতারা।

পান্ডবেশ্বরের দীর্ঘক্ষণ উপস্থিত থেকে শিবিরে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে সময় কাটান। তিনি তাদের সাথে কথা বলেন ও সবাইকে উপহার তুলে দেন। শারদোৎসবের আগে এইসব শিশুদের সাথে সময় কাটাতে পেরে তিনি খুশি বলে জানান নরেন্দ্রনাথবাবু। তিনি বলেন, এরা বিশেষ চাহিদা সম্পন্ন। কিন্তু এরা কারোর থেকে কোন অংশে কম নয়। সাহায্য নয়, এদের পাশে থাকার প্রয়োজন। এদের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকার বার্তা দেন শাসক দলের বিধায়ক।
এই বছরের দুর্গাপূজোর সময় যে কোন একদিন এই শিশুদের প্রতিমা দর্শন করানোর ব্যবস্থা তিনি নিজে করবেন বলেও জানান নরেন্দ্রনাথ বাবু । বিধায়কের আন্তরিকতা ও মানবিকতা দেখে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পাশাপাশি তাদের সঙ্গে থাকা অভিভাবকেরাও অভিভূত হন ও তারা খুশি প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *