ASANSOL-BURNPUR

বার্নপুরে পুজো উদ্বোধনে বিধায়ক, উৎসবে ও রাজনীতির সুর

বেঙ্গল মিরর, বার্নপুর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : আরজি কর সহ সব অভয়াদের বিচার না পাওয়া পর্যন্ত, বাংলার মানুষেরা উৎসবে মাতবেন না। তবে আমরা হিন্দু হওয়ায় মায়ের পুজো অবশ্যই করবো। কারণ মা দূর্গা বছরে একবারই আসেন। তারজন্য আমরা বাঙালিরা এর অপেক্ষায় থাকি। মঙ্গলবার মহা পঞ্চমীর সন্ধ্যায় একটি দূর্গাপুজো উদ্বোধন করতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ” উৎসবে ফেরার ” কথা প্রসঙ্গে এভাবেই সরব হলেন আসানসোল দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

এদিন, আসানসোল দক্ষিণ বিধানসভার আসানসোল পুরনিগমের ৭৭ নংম্বর ওয়ার্ডের বার্নপুরে নরসিং বাঁধ দুবে পাড়ায় আদি দুর্গা পূজো প্যান্ডেলের উদ্বোধন করেন তিনি। এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসানসোলের বিশিষ্ট চিকিৎসক ডাঃ অশোক রায় সহ অন্যান্যরা।

উদ্বোধনের পরে বিজেপি বিধায়ক বলেন, খুব আনন্দের বিষয় যে দুর্গাপূজা শুরু হয়েছে। কিন্তু কলকাতায় আরজি করে যে ঘটনা ঘটেছে তারপরে মায়ের পুজো অবশ্যই হবে। কিন্তু কোনো উৎসব হবে না। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা প্রসঙ্গে আক্রমণ করে বিজেপি বিধায়ক বলেন, উনি বলেছিলেন পশ্চিমবঙ্গের মানুষদের এবার উৎসবে ফিরে তা উদযাপন করা উচিত। মুখ্যমন্ত্রী যা বলুন না কেন, আরজি কর, কামদুনি, হাঁসখালি, পার্ক স্ট্রিট সহ যে সমস্ত জায়গায় নারী নির্যাতনের ঘটনা ঘটেছে, সেখানকার অভয়াদের বিচার না হওয়া পর্যন্ত উৎসব হবে না। রাজ্যের মানুষ তা করবে না বলে দাবি করেন অগ্নিমিত্রা পাল। বাংলার মানুষেররা রাস্তায় নেমেছেন। আন্দোলন চলছে। বিচার না পাওয়া পর্যন্ত তা চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *