কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয় ট্যুইটে ঘর ছাড়া যুবক / পাশে দাঁড়ালেন আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি

বেঙ্গল মিরর, আসানসোলঃকরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যুবক। পরে তার লালারসের নমুনা নেগেটিভ আসে। কিন্তু তার আগেই অভিযোগ, আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয় সেই যুবকের নাম সহ যাবতীয় তথ্য  সোশাল মিডিয়ায় ট্যুইট করে দেন। বাবুল সুপ্রিয়র সেই ট্যুইটের ভিত্তিতে আসানসোলের ঐ যুবক কলকাতায় যেখানে থাকতেন, সেই আবাসন ও এলাকা থেকে তাকে বার করে দেন বাসিন্দারা। পরে সেই যুবক কোনমতে আসানসোলে এসে পৌঁছায়।

riju advt

শুক্রবার সকালে আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি  সেই যুবকের খবর পান। সঙ্গে সঙ্গে তিনি নিজে ঐ যুবকের সঙ্গে দেখা করেন। মেয়র তাকে এই সময় তার পাশে থাকার ও সব রকম সহযোগিতার আশ্বাস দেন। মেয়র বলেন, তার চিন্তা করার কোন দরকার নেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সরকার তার পাশে আছে। তিনি ও জেলা প্রশাসন তার খেয়াল রাখছে। কোন রকম সমস্যা হলে সে যেন, তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেন, বলে এদিন ঐ যুবককে মেয়র আশ্বস্ত করেছেন। এ নিয়ে কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয়ের কোনো মন্তব্য পাওয়া যাায়নি।