পশ্চিম বর্ধমানের আসানসোল রবীন্দ্রভবনে জেলাস্তরীয় উন্নয়নী বৈঠক ও পর্যালোচনা:

আসানসোল, বেঙ্গল মিরর, ২৫ শে জুন, সৌরদীপ্ত সেনগুপ্ত:
করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের মাঝে আনলক ওয়ানের সময় বুধবার আসানসোলের রবীন্দ্র ভবনে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের একটি গুরুত্বপূর্ণ জেলাস্তরীয়  উন্নয়নী বৈঠক হয়।

riju advt

বুধবারের এই বৈঠকে পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন
 গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদ স্তরে সরকারি উন্নয়নমূলক
প্রকল্পের কাজের অগ্রগতি ও পর্যালোচনা করা হয় ।

বৈঠকে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি সুভদ্রা বাউড়ি, পশ্চিম বর্ধমানের জেলা শাসক পূর্ণেন্দু মাজি, জেলা পরিষদের সহ-সভাধিপতি সমীর কুমার বিশ্বাস, অতিরিক্ত জেলা শাসক (জেলা পরিষদ) কস্তুরী বিশ্বাস, মহকুমা শাসক আসানসোল (সদর) দেবজিৎ গাঙ্গুলি, দুর্গাপুরের মহকুমা শাসক অনির্বাণ কোলে, পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সচিব তাপস কুমার মন্ডল, পশ্চিম বর্ধমানের ডিপিআরডিও তমোজিৎ চক্রবর্ত্তী, জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক আজিজুর রহমান সহ বিভিন্ন প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত আধিকারিক, পঞ্চায়েত সমিতির সভাপতি এবং পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েত সদস্যরা।

এদিন বৈঠকে অংশ নেন এই জেলার  বিভিন্ন অঞ্চলের বি ডি ও সহ পঞ্চায়েতের বিভিন্ন স্তরের প্রতিনিধিরা। তাঁদের আলোচনায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরা হয় । এরই সাথে কোনো পরিকল্পনাকে বাস্তবায়িত করতে কি কি অসুবিধা রয়েছে সেই বিষয়েও বিশদে আলোচনা করা হয় এবং তা দ্রুত সমাধান করবার উদ্যোগ নেওয়া হয়।

বিভিন্ন অঞ্চলের বি ডি ও গ্রাম প্রধান জেলা পরিষদ সদস্যদের সাথে পশ্চিম বর্ধমান জেলা শাসক পূর্ণেন্দু মাজি এই জেলার উন্নয়নমূলক প্রকল্পগুলি নিয়ে বিস্তারিত কথা বলেন এবং কোথাও কোনো অসুবিধা হলে কিভাবে তা দূর করা যায় সেই নিয়েও পুঙ্খানুপুঙ্খ আলোচনা  হয় ।