হাওড়া বাগনানে ছাত্রীর শ্লীলতাহানি ও দুষ্কৃতীদের দ্বারা ছাত্রীর মায়ের মৃত্যুর ঘটনায় কুশপুতুল পুড়িয়ে বিজেপির বিক্ষোভ ও প্রতিবাদ

হাওড়া, বেঙ্গল মিরর,২৬ শে জুন,২০২০:  সৌরদীপ্ত সেনগুপ্ত: 
হাওড়ার বাগনানের  গোপালপুর এলাকায় ছাত্রীর শ্লীলতাহানির এবং ওই দুষ্কৃতকারীদের দ্বারা ছাত্রীর মায়ের মৃত্যুর ঘটনার প্রতিবাদে প্রতিবাদ বিক্ষোভে সামিল হন এলাকার বাসিন্দারা। 
সেই সঙ্গে বিজেপির তরফ থেকেও প্রতিবাদ কর্মসূচী নেওয়া হয়।

riju advt

এদিকে ঘটনাস্থলে যান রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল সহ আরো মহিলা মোর্চা প্রতিনিধিরা। অগ্নিমিত্রা পাল এই ঘটনায় তীব্র প্রতিবাদ করেন এবং দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেন বলেন রাজ্যের আইন-শৃঙ্খলা  ভীষণভাবে অবনতি ঘটেছে এবং মহিলারা সুরক্ষিত নন যেখানে মুখ্যমন্ত্রী একজন মহিলা।
এদিন বাগনান বিধানসভার ১নং মন্ডলের উদ্যোগে হারপ মোড়ে অবরোধ করার সঙ্গে অভিযুক্তের কুশপুতুল দাহ করে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করা হয়। এরই সঙ্গে ওই এলাকায় এদিন বিজেপির একটি পার্টি অফিসেরও উদ্বোধন করা হয়।

এদিকে বিজেপি দাবী করেছে, তৃণমূল ও সিপিএম থেকে প্রায় তিন শতাধিক কর্মী বিজেপিতে যোগদান করেন মূলত: বাগনানে ছাত্রীর উপর হামলা ও ছাত্রীর মাকে খুন করার প্রতিবাদে। বিজেপিতে তৃণমূল ও সিপিএম কর্মীরা যোগদানের সময় উপস্থিত ছিলেন শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি পিন্টু পাড়ুই, রাজ্য কমিটির নেতা কৃষ্ণ আর্চায, গৌতম বসু, মন্ডল সভাপতি অন্তু মন্ডল প্রমুখরা।