ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsWest Bengal

মোহনপুর কোলিয়ারির সমস্ত কাজ বন্ধ করে পূর্বাঞ্চলীয় ১২৫ জন প্রাইভেট নিরাপত্তারক্ষীর বিক্ষোভ প্রদর্শন

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি,সালানপুর :- তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা নিয়ে সালানপুর এরিয়ার ই.সি.এলের মোহনপুর কোলিয়ারির সমস্ত কাজ বন্ধ করে পূনরায় কাজের দাবিতে পূর্বাঞ্চলীয় ১২৫ জন প্রাইভেট নিরাপত্তারক্ষীরা একত্রিত হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।
বিক্ষোভ কারীদের অভিযোগ গত দুবছর কাজ করার পর ৩০শে জুলাই তাদের টেন্ডার শেষ হয়,টেন্ডার হয়ে যাওয়ার কারনে
১২৫জন প্রাইভেট সিকিউরিটি গার্ডকে কাজে থেকে বসিয়ে দেওয়া হয়,তারা সকলেই সালানপুর এরিয়ার ব্রাইট সিকিউরিটি সার্ভিসেস প্রাইভেট লিমিটেড কোম্পানির অধীনে কর্মরত।যার ফলে ১২৫জন নিরাপত্তা রক্ষীরা একত্রিত হয়ে মোহনপুর কোলিয়ারির কাজ বন্ধ করে পুনরায় কাজের দাবীতে বিক্ষোভ দেখায়। তাদের আরো অভিযোগ এই করোনা মহামারীতে যদি তাদের কাজ বন্ধ হয়ে যায় তবে তারা কি করে সংসার চালাবে।
যার ফলে সেখানে মোতায়েন করা হয় সালানপুর থানার বিশাল পুলিশ বাহিনী,সি.আই.এস.এফ এর নিরাপত্তারক্ষী বাহিনী।অবশেষে,বারাবনী বিধায়ক বিধান উপাধ্যায় ও বারাবনী ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি অসিত সিং এবং সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা এর হস্তক্ষেপে,
প্রশাসনের তরফে তাদের আশ্বাসে দেওয়া হয় একমাসের জন্যে তাদের কর্ম বাড়ানো হয়েছে,এই আশ্বাস পেয়ে বিক্ষোভকারীরা বিক্ষোভ তুলে নেই।
বিক্ষোভ কারীদের মধ্যে উপস্থিত ছিলেন বিপল্প রায়,লব সিং, উপেন্দ্র সিং,বাবাই অধিকারী সহ আরো অনেকে।
তবে এ বিষয়ে ঠিকাদার কতৃপক্ষ বা ইসিএল কর্তৃপক্ষ কিছু বলতে চাননি।

Leave a Reply