ASANSOLBengali NewsWest Bengalराजनीति

চন্দ্রশেখর কুন্ডুর আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজের পদ হল ভাইরাল; সোশ্যাল মিডিয়ায় হাসি, মজা, খিল্লি

বেঙ্গল মিরর,আসানসোল, : পশ্চিম বর্ধমানের আসানসোল এর সামাজিক কর্মী তথা আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজের সিনিয়র টেকনিশিয়ান চন্দ্রশেখর কুন্ডু কলকাতায় তৃণমূল ভবনে গিয়ে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা ধরলেন। যোগদানের সময় সঙ্গে ছিলেন আইনমন্ত্রী মলয় ঘটক এবং আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি।

আর এরপরেই তৃণমূল নেতারা প্রচার করেন এক সমাজসেবী তথা প্রফেসর এবং শিক্ষক তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। ঠিক এর পরেই চন্দ্রশেখর কুন্ডু আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে সিনিয়ার টেকনিশিয়ান পদে রয়েছেন সেই কলেজের ওয়েবসাইটের থেকে নেওয়া ছবি ভাইরাল হয় আর অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ওই ছবি প্রকাশ করে হাসি মজা এবং খিল্লি হতে থাকে। স্থানীয় তৃণমূল কর্মীদের বক্তব্য তিনি তৃণমূল কংগ্রেসের থেকে আলাদা কবে ছিলেন? অনেক আগে থেকেই তো তিনি টি এম সি এর সঙ্গে। জড়িত ছিলেন।
কেউ কেউ তো লিখে রেখেছেন হায়রে মহান উদ্যোগ, হাসবো না কাঁদবো বুঝতে পারছিনা, আর কি কি দেখতে হবে, কেউ কেউ লিখে রেখেছেন চলো কলকাতা যাই, কেউ কেউ লিখে রেখেছেন ২০২১ এ ভোটের জন্য পার্টিতে লোকের দরকার থাকলে যোগদান করার ফর্ম কোথায় পাওয়া যাবে, কেউ কেউ লিখে রেখেছিলেন রিটায়ারমেন্ট নেবার সময় চলে এসেছে।
এবার চন্দ্রশেখর কুন্ডুর টিএমসি তে যোগদান করার প্রভাব ঠিক কেমন হবে তা একমাত্র ভবিষ্যতেই জানা যাবে। এ নিয়ে বিতর্ক তৈরি হয়েছে, তারপরে সোশাল মিডিয়া থেকে পোোস্ট সরিয়ে নেওয়া হয়েছে।

Leave a Reply