ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsWest Bengal

চিত্তরঞ্জন শহরে বেড়ে চলেছে অপরাধের সংখ্যা,এবার অভিযোগ উঠলো আরপিএফ এর বিরুদ্ধে, স্থানীয়দের থানায় বিক্ষোভ

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, চিত্তরঞ্জন : চিত্তরঞ্জন শহরে দিনের পর দিন বেড়ে চলেছে অপরাধ,এবার তো অপরাধের খাতায় নাম লিখালেন চিত্তরঞ্জন শহরের সুরক্ষা কর্মী আর.পি.এফ জাবান পঙ্কজ কুমার মণ্ডল।
তার বিরুদ্ধে অভিযোগ উঠে আসে কুনাল সিং নামক ব্যাক্তিকে কানে বন্দুক ঠেকিয়ে তিন ভরি সোনার চেন ছিনতায়ের।
ঘটনা ঘটে শুক্রবার রাত্রি ৯টা.৩০ নাগাদ।
এই ঘটনা প্রসঙ্গে কুনাল সিং জানান শুক্রবার রাতের সময় চিত্তরঞ্জনের ৩১নম্বর রাস্তায়
কাদার মধ্যে একটি স্কোরপিও চারচাকা গাড়ি ফেঁসে যায়,কুলান সিং দেখতে পেয়ে তাদের সাহায্য করতে গেলে গাড়িতে বসে থাকা রাহুল সিং,
সানু যাদব,মুকেশ যাদব ও পঙ্কজ কুমার মণ্ডল বলে চার ব্যাক্তি অকারণে তাকে গালাগালি করতে থাকেন এবং তাকে ধমকি দেওয়া হয় গুলি মেরে দিবার,সেই সময় হঠাৎ করে পিছন থেকে পঙ্কজ কুমার মণ্ডল বন্দুক বের করে তার কানে সাঠিয়ে দেয় এবং তার গলায় থাকা তিন ভরি সোনার চেনটি ছিনিয়ে নেন এবং তাকে গুলি করে মেরে দেওয়ার চেষ্টা করে,সেই সময় পঙ্কজ কুমারের হাত থেকে বন্ধুকটি কেড়ে প্রানের ভয়ে চিত্তরঞ্জন থানায় এসে বন্ধুকটি জমা করেন কুনাল সিং।
স্থানীয়রা এই ঘটনার সম্পর্কে জানতে পারলে চিত্তরঞ্জন থানার সামনে একত্রিত হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন এবং পঙ্কজ কুমার মণ্ডলকে আটক করে চিত্তরঞ্জন পুলিশের হাতে তুলে দেন।
এই প্রসঙ্গে স্থানীয়দের অভিযোগ দিন দিন চিত্তরঞ্জন শহরে অপরাধের বৃদ্ধি হচ্ছে,এতে পুলিশ প্রশাসন ও আর.পি.এফ জড়িত রয়েছে,না হলে একটা প্রোটেক্টেড এরিয়াতে বলরাম সিং এর গুলি করে হত্যা করা হলো কি করে। তার উপরে এবার যদি আর.পি.
এফ জাবানরা নিজে ছিনতায় করে,বন্দুক দেখিয়ে প্রাণে মারার চেষ্টা করে তবে চিত্তরঞ্জন শহরে কোনো মানুষ সুরক্ষিত নয়।
তাই দোষীর শাস্তি ও নিজেদের সুরক্ষার স্বার্থে চিত্তরঞ্জন থানায় স্থানীয়রা বিক্ষোভ দেখায়।
খবর সূত্রে জানা যায় আর.পি.এফ জাবান পঙ্কজ কুমার মণ্ডল বর্তমান সময়ে সাসপেন্ড রয়েছে,তার বিরুদ্ধে তার সহ কর্মীকে মারধর করা অভিযোগ রয়েছে।
পুরো ঘটনার তদন্ত শুরু করেছে চিত্তরঞ্জন থানার পুলিশ।

Leave a Reply