ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsWest Bengal

অরবিন্দ নগরে বারাবনি বিধায়কের কর্মীসভা, সিপিএম ও সিপিআই নেতা তৃণমূল কংগ্রেসে যোগদান

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি,সালানপুর :- সালানপুর ব্লকের উত্তরামপুর জিৎপুর পঞ্চায়েতের অন্তর্গত অরবিন্দ নগরে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়ের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো কর্মীসভা।
সামনে বিধানসভা নির্বাচন তাই সংগঠনকে শক্তিশালী করতে এই কর্মীসভা। এই কর্মীসভার মধ্য দিয়ে কর্মীদের একত্রিত হয়ে পুরোনো কর্মীদের সঙ্গে নিয়ে সংগঠন চালোনা করার বার্তা দিলেন বারাবনি বিধায়ক। তাছাড়া এই কর্মীসভার মধ্য দিয়ে অরবিন্দ নগর এলাকার প্রভাবশালী তিনজন সিপিএম ও সিপিআই নেতা উৎপল দত্ত,
জয়দীপ দে,অনুপ সেন তাদের পরিবার সহ বিধায়কের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় জানান,সামনে বিধানসভা নির্বাচন তাই সংগঠন কে আরো শক্তিশালী করতে কর্মীদের নিয়ে সালানপুর ব্লকের প্রতিটি জায়গায় একটি করে কর্মীসভা অনুষ্ঠিত করা হচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ পুরোনো ও নতুন কর্মী একত্রিত ভাবে সংগঠন চালোনা করতে হবে,কিন্তু কিছু কারন বসত অনেক পুরোনো কর্মী তৃণমূল কংগ্রেস পাটির থেকে দূরত্ব বানিয়েছে,আমাদের তাদের পূনরায় ফেরত নিয়ে আসতে হবে।এবং একি সাথে সিপিএম ও সিপিআই দল থেকে পরিবার সহ তিন জন প্রভাবশালী নেতা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন ধারাকে দেখে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।
এই কর্মীসভায় বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,
সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,
উত্তরামপুর জিৎপুর পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী,উপপ্রধান বন্দনা মণ্ডল,পঞ্চায়েত সদস্য অপর্ণা রায়,রাসমণি বেশরা সহ আরো অনেকে।

Leave a Reply