ASANSOLBengali NewsBihar-Up-JharkhandCOVID 19West Bengal

করোনা কেড়ে নিলো আসানসোলের এক সাংবাদিকের জীবন

বেঙ্গল মিরর,আসানসোল,১৪ ই আগস্ট, সৌরদীপ্ত সেনগুপ্ত :
সারা রাজ্যের সঙ্গে পাল্লা দিয়ে পশ্চিম বর্ধমান জেলাতেও করোনা সংক্রমণ বেড়ে চলেছে।
এই পরিস্থিতিতে গতকাল জেলা সদর আসানসোলের এক সাংবাদিকের জীবন কেড়ে নিল মারণ ভাইরাস করোনা । ওই সাংবাদিক সঞ্জীব কুমার সিনহা এক সর্বভারতীয় হিন্দি দৈনিক পত্রিকায় যুক্ত ছিলেন । করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসার পর ঝাড়খণ্ডের রাঁচির একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই সাংবাদিক । সূত্রের খবর অনুযায়ী গতকাল সকালে রাঁচির ওই হাসপাতালের শৌচাগারে অচৈতন্য অবস্থায় তাঁকে পাওয়া গেলে সঙ্গে সঙ্গে উদ্ধার করে বেডে নিয়ে আসা হয় কিন্তু শারীরিক পরীক্ষার করে তাকে মৃত বলে ঘোষণা করা হয় ।

condolence
file photo

সাংবাদিক সঞ্জীব কুমার সিনহা আদতে ঝাড়খণ্ডের মাইথনের বাসিন্দা ছিলেন। জুলাই মাসের শেষ পর্যায়ের দিকে তিনি। শারীরিকভাবে অসুস্থ বোধ করলে তাকে আসানসোলের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । আসানসোলের সেই হাসপাতালে তাঁর কোরোনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসে। এরপরই তাকে ঝাড়খণ্ডের বোকারোর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তার অবস্থার অবনতি হতে থাকলে তাঁকে রাঁচির হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন । আর তার পরই আজ সকালে ওই হাসপাতালের শৌচাগারে পাওয়া যায় অচৈতন্য সঞ্জীব কুমার সিনহা কে।
এদিকে দুঃখজনক সংবাদ হলো সঞ্জীব সিনহার স্ত্রী এবং কন্যা দুজনেই বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে ধানবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সঞ্জীব সিনহার দুই ভাইও কোরোনায় আক্রান্ত হয়ে রাঁচিতে চিকিৎসাধীন রয়েছেন ।
এই খবর প্রকাশ্যে আসার পর আজ সকাল থেকেই সাংবাদিক মহলের সঙ্গে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার হতে থাকে সাংবাদিক সঞ্জীব সিনহার মৃত্যুতে শোক প্রকাশ করে এবং তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন একের পর এক পোস্ট।
সঞ্জীব কুমার সিনহার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন আসানসোলের সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় এবং পাণ্ডবেশ্বর বিধায়ক তথা আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি।

Leave a Reply