ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANDURGAPURKULTI-BARAKARPANDESWAR-ANDALWest Bengal

সাংবাদিক সঞ্জীব কুমার সিনহার স্মরণে শ্রদ্ধাঞ্জলি রবীন্দ্রভবনে; শুধু শ্রদ্ধা জ্ঞাপন নয় এর পাশাপাশি ওই সাংবাদিকের পরিবারের পাশে সবাইকে দাঁড়াতে হবে : মেয়র

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আজ পশ্চিম বর্ধমানের আসানসোলে সারা ভারতবর্ষের সঙ্গে ৭৪ তম স্বাধীনতা দিবস পালন হলো।

কিন্তু এরই সঙ্গে শোকের আবহে আসানসোলের রবীন্দ্র ভবনে জাতীয় হিন্দি দৈনিক “দৈনিক জাগরণ” এর সাংবাদিক সঞ্জীব কুমার সিনহার স্মৃতিতে একটি স্মরণসভার আয়োজন করা হয়।
বস্তুত: আসানসোলের ওই সাংবাদিক গত ১৩ ই আগস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঝাড়খণ্ডের রাঁচির এক হাসপাতালে মৃত্যুবরণ করেন।
ওই অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিক সঞ্জীব কুমার সিনহার প্রতিকৃতিতে মালা এবং ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি, , তথ্য ও সংস্কৃতি দপ্তরের আধিকারিক আজিজুল হক, আসানসোলের রক্ত আন্দোলনের পথিকৃৎ প্রবীর ধর, শম্ভু ঝা প্রমুখ।
মেয়র জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘শুধু শ্রদ্ধা জ্ঞাপন নয় এর পাশাপাশি ওই সাংবাদিকের পরিবারের পাশে সবাইকে দাঁড়াতে হবে। সেই উদ্দেশ্য নিয়ে একটি সঠিক পদক্ষেপ নিয়ে আর্থিক এবং সামাজিক দিক থেকে পরিবারকে সাহায্য করতে হবে।”
ওই শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনের অনুষ্ঠানে শিল্পাঞ্চলের বিভিন্ন সংবাদপত্র এবং ইলেকট্রনিক মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বেড়েই চলেছে। ডাক্তার, নার্স, পুলিশকর্মী থেকে সরকারি আধিকারিক সবাই বিভিন্ন সময়ে আক্রান্ত হচ্ছেন যদিও অনেকেই সুস্থ হয়ে উঠছেন। এই আবহে এই সদা হাসিমুখ সাংবাদিকের প্রয়ান সংবাদমাধ্যমের প্রতিটি কর্মীর মনে শোকের পরিবেশ সৃষ্টি করেছে।

Leave a Reply