Bengali NewsRANIGANJ-JAMURIAWest Bengalराजनीति

তৃণমূলে যোগ দিলেন লখন, সন্দীপ, কার্তিক ও ডা.বাদল

বেঙ্গল মিরর, কোলকাতা: প্রখ্যাত লোকসঙ্গীত শিল্পী কার্তিক দাস বাউল এবং লক্ষণ দাস বাউল, রানিগঞ্জ চেম্বারস অফ কমার্সের সভাপতি সন্দীপ ভালোটিয়া, এবং পূর্ব মেদিনীপুরের বিশিষ্ট ল্যাপস্ক্রোপিক সার্জন ডাঃ বাদল অশ্রু ঘাটা আজ বুধবার ১৯ অগস্ট, তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। কলকাতার তৃণমূল ভবনে পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের মহাসচিব শ্রী পার্থ চ্যাটার্জী এবং রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েনের উপস্থিতিতে তাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন।

পার্থ চ্যাটার্জী বলেন, “বাংলার উন্নতি ও কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সক্ষম নেতৃত্বে একসাথে কাজ করতে সর্বস্তরের মানুষ তৃণমূল আসছেন।”

লক্ষণ দাস বাউল বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার গর্ব, তিনি লোকশিল্পীদের জন্য একটি মাসিক বৃত্তি মঞ্জুর করেছেন। বাংলাকে এগিয়ে নিয়ে যেতে তাঁর সাথে যোগ দিতে চাই।”

কার্তিক দাস বাউল বলেন, “আমি আমার ব্যান্ড নিয়ে বাংলার সব প্রান্তে যাই। গত ৬ বছরে বছরে যে উন্নয়নমূলক কাজ দেখেছি তা এর আগে কখনও দেখিনি।”

সন্দীপ ভালোটিয়া বলেন, “বাংলা বাণিজ্য ও শিল্পে উল্লেখযোগ্য অগ্রগতি করছে, এমএসএমই সেক্টরে আমার অভিজ্ঞতা নিয়ে আমি এটিকে আরও বিকাশ করতে চাই।”

বাদল অশ্রু ঘাটা বলেন, “প্রথম দিন থেকে এআইটিসির সাথে পরোক্ষভাবে জড়িত রয়েছি তবে মানুষের মধ্যে ঘৃণা ছড়িয়ে দেওয়ার যে চেষ্টা চলছে তার বিরুদ্ধে এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াইকে আরও শক্তিশালী করার জন্য আমি আজ দলে যোগ দিচ্ছি।

Leave a Reply