ASANSOLASANSOL-BURNPURBengali NewsCOVID 19DURGAPURKULTI-BARAKARWest Bengal

করোনা বিস্ফোরণ অব্যাহত পশ্চিম বর্ধমানে; গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু এবং ১১৩ জন করোনা পজিটিভ

এখন আপনার পছন্দের ভাষায় বেঙ্গল মিররের সংবাদ পড়ুন, আপনি পর্দার উপরের ডানদিকে ভাষাটি নির্বাচন করে আপনার প্রিয় ভাষায় সংবাদটি পড়তে পারেন।

বেঙ্গল মিরর,আসানসোল,২০ শে আগস্ট,২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত:
পশ্চিম বর্ধমান জেলায় আবার করোনা বিস্ফোরণ।
স্বাস্থ্য দপ্তরের ২০ শে আগস্ট প্রকাশিত ১৯ শে আগস্ট পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ৩ জন আক্রান্তের মৃত্যু এবং রেকর্ড ১১৩ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ২৬১৪ জন। এদিকে জেলায় ৬৪ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮০৮ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৭৮৩। এদিকে মোট করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংখ্যাটা বর্তমানে ২৩ ।

বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply