ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsCOVID 19PANDESWAR-ANDALWest Bengal

পশ্চিম বর্ধমান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা তিন হাজারের গণ্ডি ছাড়াল; ২৪ ঘণ্টায় ৯৬ জন করোনা পজিটিভ এবং ১ জনের মৃত্যু

corona bulletin

বেঙ্গল মিরর,আসানসোল,২৫ শে আগস্ট,২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত: : পশ্চিম বর্ধমান জেলায় করোনা মহামারীর প্রকোপ ক্রমবর্ধমান। তা সত্ত্বেও, মানুষ অনেকক্ষেত্রেই সতর্ক হচ্ছে না।
জেলায় মোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা তিন হাজারের গণ্ডি ছাড়িয়েছে।
স্বাস্থ্য দপ্তরের ২৪ শে আগস্ট প্রকাশিত ২৩ শে আগস্ট পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ১ জন আক্রান্তের মৃত্যু এবং ৯৬ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ৩০১৮ জন। এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় ৯৩ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৪৪ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ২১৪৮। এদিকে মোট করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংখ্যাটা বর্তমানে ২৬ ।

বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply