ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsKULTI-BARAKARWest Bengal

ভুল ওষুধ খেয়ে মৃত্যু হল
কল্যানেশ্বরীর এক ব্যক্তির

আসানসোল, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত:

ভুল ওষুধ খেয়ে মৃত্যু হল পঞ্চাশোর্ধ এক ব্যক্তির। ঘটনা পশ্চিম বর্ধমানের আসানসোলের কাছেই সালানপুর থানার অন্তর্গত কল্যানেশ্বরী ফাঁড়ির অনতিদূরেই কল্যানেশ্বরী মন্দিরের খুব কাছেই। মৃত ব্যক্তির নাম শঙ্কর নুনিয়া (৫২)।

মৃতের পরিবারের অভিযোগ বৃহস্পতিবার শংকরবাবু সকালে পেট ব্যাথার জন্য কল্যানেশ্বরী অঞ্চলের প্রদীপ মেডিকেল স্টোর থেকে পেট ব্যথার জন্য ওষুধ লাগবে বললে দোকানদার “বমিফোর্ড” ওষুধ দেন। ওষুধ খাওয়ার কিছুক্ষনের মধ্যেই শরীর ঠান্ডা হয়ে যায়। এর পর স্থানীয় চিকিৎসককে খবর দিলে চিকিৎসক পরীক্ষা করে শঙ্কর নুনিয়াকে মৃত ঘোষণা করে।

এই ঘটনার খবর প্রকাশ্যে আসার পর পরিবারের সদস্যরা ক্ষোভে ফেটে পড়েন। ভাঙ্গচুর চালানো হয় প্রদীপ মেডিকেল স্টোরে ও দোকানদারের বাড়িতে।
ঘটনাস্থলে আসে কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশ।
আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ অমরনাথ দাস ও চৌরঙ্গী ফাঁড়ির ইনচার্জ অনন্ত কুমার রায় ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী নিয়ে পরিস্থিতি সামাল দেন। এরপর পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়।
মৃত ব্যক্তির পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ আটক করেন প্রদীপ মেডিকেলের মালিক প্রদীপ পন্ডিত ও উমাশঙ্কর পন্ডিতকে। স্থানীয় তৃণমূল নেতা বুড়া খান বলেন যে, আমি সকালে ফোনে খবর পাই যে পেতেব্যথার ওষুধ খাবার পর শঙ্কর নুনিয়ার মৃত্যু হয়েছে এবং ঘটনাস্থলে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলি। আমি পরিবারের পাশে সবরকম সাহায্যের জন্য পাশে রয়েছি।

Leave a Reply