BARABANI-SALANPUR-CHITTARANJAN

অসহায় গরীবদের মধ্যে বস্ত্র বিতরণ

প্রয়াত শ্রমিক সংগঠন নেতা স্বর্গীয় সেস্নাত গিরি মৃতু বার্ষিকীতে

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, সালানপুর:-

সালানপুর ব্লকের বনজেমারী কলিয়ারির বিশিষ্ট আই.এন.টি.টি.ইউ শ্রমিক সংগঠন নেতা সেস্নাত গিরির মৃত্যু বার্ষিকী উপলক্ষে সালানপুর অঞ্চলের প্রায় ২০০জন গরীব মহিলা ও পুরুষদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।


বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় প্রয়াত শ্রমিক নেতা স্বর্গীয় সেস্নাত গিরির চিত্রতে মাল্যদান করে সালানপুর অঞ্চলের গরীব মহিলাদের হাতে শাড়ি ও পুরুষদের মধ্যে শাল তুলেদেন।


এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন বনজেমারী কলিয়ারির অঞ্চলের সমাজসেবী সহ স্বর্গীয় সেস্নাত গিরি আই.এন.টি.টি.ইউ শ্রমিক সংগঠনের লড়াকু নেতা ছিলেন, আজকের দিনে এক বছর আগে তিনি মারা যান,আজ তার মৃত্যু বার্ষিকীতে তার আত্মার শান্তি কামনায় তার পরিবারের তরফে সালানপুর অঞ্চলের প্রায় ২০০ জন গরীব অসহায় মহিলা ও পুরুষদের তাদের নতুন বস্ত্র তুলে দেওয়া হলো।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,তৃণমূল নেতা শশী ভূষণ পান্ডে,আই.এন.টি.টি.ইউ নেতা বাবলু পাল,ধনঞ্জয় সিং,এ. আই.টি.ইউ.সি নেতা মুন্না সিং,বাসুদেবপুর জেমারী পঞ্চায়েত প্রধান সুশান্ত কুমার মণ্ডল,শ্রমিক নেতা স্বর্গীয় সেস্নাত গিরির পুত্র তথা বাসুদেবপুর জেমারী পঞ্চায়েতের উপপ্রধান ভরত গিরি,তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী অরূপ রক্ষিত সহ আরো অনেকে।

Leave a Reply