Bengali NewsWest Bengal

করোনা আক্রান্ত সস্ত্রীক প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, স্বাস্থ্য দপ্তরকে প্রয়োজনীয় ব্যবস্থার নির্দেশ মুখ্যমন্ত্রীর

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত :করোনা আবহে দুশ্চিন্তার ছায়া এবার দক্ষিণ কলকাতার পাম এভিনিউতে। করোনা আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। নতুন করে করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর অক্সিজেনের মাত্রা ওঠা নামা করছে।তাছাড়া ফুসফুসের সমস্যায় কার্যত গৃহবন্দী বুদ্ধবাবু। বর্তমানে বাড়িতেই অক্সিজেন সাপোর্টে রয়েছেন তিনি।

file photo

এদিকে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ও করোনা উপসর্গ নিয়ে বুদ্ধবাবুর স্ত্রী মীরা ভট্টাচার্য্য কে কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হলো । বেশ কয়েকদিন ধরে তাঁর শরীরে করোনা উপসর্গ ছিল।

বুদ্ধদেব বাবুর শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্য দপ্তরকে নির্দেশ দিলেন চিকিৎসার সব রকম সাহায্য করার জন্য।

বস্তুত উল্লেখ্য,কয়েক মাস আগে গুরুতর ভাবে অসুস্থ হয়ে বুদ্ধবাবুকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল। সেসময় অতি সংকটজনক অবস্থা থেকে লড়াই করে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। কিন্তু এবার করোনা আক্রান্ত হাওয়ায় স্বাভাবিক ভাবে উদ্বিগ্ন রাজ্যের মানুষ এবং দলীয় কর্মীরা।

সমগ্র রাজ্যবাসী ও দলীয় নেতা – কর্মী, সমর্থকদের পাশাপাশি কেন্দ্রীয় কো-অর্ডিনেশন কমিটি এবং কেন্দ্রীয় পেনশনার্স অ্যাসোসিয়েশন সহ সব মহল থেকে বুদ্ধদেব ভট্টাচার্য এবং তার স্ত্রী র দ্রুত আরোগ্য কামনা করা হচ্ছে।

Leave a Reply