ASANSOLASANSOL-BURNPURCOVID 19

লালারসের পরীক্ষা করাবেন মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১২ সেপ্টেম্বরঃ করোনা আক্রান্ত হয়েছেন আসানসোল পুরনিগমের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি, পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। মাত্র দুদিন আগে মেয়রের পাশে বসে সাংবাদিক সম্মেলন করেছিলেন জেলা তৃনমুল কংগ্রেসের চেয়ারম্যান তথা রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক।

তাই মলয়বাবু তার লালারসের নমুনা পরীক্ষা করাবেন। শনিবার নিজেই তিনি একথা জানান। মলয় ঘটক বলেন, যেহেতু আমি বৃহস্পতিবার বিকালে একঘন্টা মেয়রের পাশে ছিলাম, তাই আমাকে পরীক্ষা করাতে। পাশাপাশি আমি এখন হোম কোয়ারান্টাইনে থাকবো। এদিন আসানসোল পুরনিগমের ১৩ নং ওয়ার্ডে আসানসোল উত্তর বিধান সভার নিশ্চিন্তা গ্রামে একটি কর্মী সভা ছিলো।

মলয়বাবু কয়েক মিনিট সেখানে ছিলেন। নেতাদের সঙ্গে সামাজিক দূরত্ব মেনে কিছু কথা বলেন। তারপর গাড়ি থেকে মাইক্রোফোনে কর্মীসভায় আসা মানুষ দের উদ্দেশ্যে তিনি বলেন, আসানসোলের মেয়র করোনা আক্রান্ত হয়েছেন এদিন সকালে। আমি তার সঙ্গে ছিলাম। তাই কাউকে বিপদে ফেলতে চাইনা। আজ চলে যাচ্ছি। লালারস পরীক্ষা করাবো। হোম কোয়ারান্টাইনে থাকবো। আপনাদের সঙ্গে থাকতে না পেরে খারাপ লাগছে। কিন্তু কিছু করার নেই। পরের সপ্তাহে আসবো।

Leave a Reply