ASANSOLASANSOL-BURNPURRANIGANJ-JAMURIA

জামুড়িয়া ও বার্ণপুরে পৃথক ঘটনায় বাজ পড়ে মৃত্যু দুজনের

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮ সেপ্টেম্বরঃ এক দিনে দুটি পৃথক ঘটনায় জামুড়িয়া (JAMURIA) ও বার্ণপুরে (BURNPUR) পৃথক ঘটনায় বাজ পড়ে মৃত্যু দুজনের । ঘটনা দুটি ঘটে বৃহস্পতিবার। মৃতরা হলো আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের রাধানগর রোডের অরুন কুমার দত্ত (৫৫) ও জামুড়িয়া থানার বাহাদুরপুরের লখু হাঁসদা (৪০)। শুক্রবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে দুজনের দেহর ময়নাতদন্ত হয়। পুলিশ সূত্রে জানা গেছে, অরুন কুমার দত্ত বৃহস্পতিবার বাড়িতে একাই ছিলেন। পরিবারের অন্য সদস্যরা এক আত্মীয়ের বাড়িতে গেছিলেন।

জামুড়িয়া ও বার্ণপুরে পৃথক ঘটনায় বাজ পড়ে মৃত্যু দুজনের

সন্ধ্যার সময় আচমকাই বৃষ্টির মধ্যে বাজ পড়ে তার ঘরের মধ্যে। বাজে ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। সেই বাজে অরুনবাবু অচৈতন্য হয়ে ঘরের মধ্যে পড়ে থাকেন। রাতে পরিবারের লোকেরা আসেন। তারা তার সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখেন অরুনবাবু অচৈতন্য অবস্থায় পড়ে আছেন। তাকে সঙ্গে সঙ্গে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


অন্যদিকে, আসানসোলের জামুড়িয়া থানার বাহাদুরপুরের কৃষ্ণনগর কোলিয়ারির বাসিন্দা লখু হাঁসদা বৃহস্পতিবার বিকালে এলাকার একটি পুকুরে স্নান করতে যায়। সেই সময় পুকুরের পাশে বাজ পড়ে। তাতে পুকুরে স্নান করা লখু ডুবে যায়। পরে স্থানীয়রা তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
দুটি ঘটনার ক্ষেত্রে পুলিশ জানায়, বাজ পড়েই দুজনের মৃত্যু হয়েছে

Leave a Reply