ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANPolitics

সেবামূলক কাজের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদীর ( NARENDRA MODI) ৭০ তম জন্মদিন ( BIRTHDAY) সারা দেশব্যাপী পালিত হলো। কিন্তু সারা ভারতবর্ষে করোনা পরিস্থিতিতে সেভাবে জাঁকজমকপূর্ণভাবে পালন না করে বিভিন্ন সমাজ সেবামূলক কাজের মাধ্যমে পশ্চিম বর্ধমানের আসানসোলের বিজেপির(BJP) নেতা-কর্মী-সমর্থকরা প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন বৃহস্পতিবার ও শুক্রবার।

জেলার বিজেপি যুব মোর্চার সভাপতি অরিজিৎ রায়ের নেতৃত্বে প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে বারাবনির নুনী পার্টি অফিসের কাছেই একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয় ওই রক্তদান শিবিরে বিজেপি
যুবমোর্চার জেলা সভাপতি নিজে রক্তদান করেন। ওই রক্তদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রশান্ত চক্রবর্তী, সুধা দেবী, অমল রায়, সুচন্দ্রা রায় প্রমুখ।

এছাড়া আসানসোল কর্পোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর আশা শর্মা তার ওয়ার্ড এর আওতাধীন এলাকায় দরিদ্র এবং যাদের ত্রিপলের চাহিদা রয়েছে তাদের মধ্যে ত্রিপল বিতরন করেন। এ ব্যাপারে আশা শর্মা বলেন যে, ” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লক্ষ্য রেখেছেন ২০২২ এর মধ্যে যাতে এমন কোন মানুষ না থাকে যাদের ঘরবাড়ি নেই, সে ব্যাপারে তারা তো যথেষ্ট পদক্ষেপ নিচ্ছে নেই কিন্তু তার সঙ্গে এমন কিছু মানুষ আছেন যাদের এই বর্ষার সময় ত্রিপল এর দরকার রয়েছে এবং তাই ত্রিপল বিতরণ করা হল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওবিসি মোর্চার রাষ্ট্রীয় স্তরের নেতা শঙ্কর চৌধুরী, এছাড়া শিবপ্রসাদ বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন।

भाजपाइयों ने उत्साह के साथ मनाया पीएम का जन्मदिन

এরই সঙ্গে আসানসোল উত্তর ২ নম্বর মন্ডলের পক্ষ থেকে পথচারী, বাসের এবং গাড়ির যাত্রীদের চকোলেট, বিস্কুট বিতরণ করা হয়। মন্ডল ২ এর প্রেসিডেন্ট সুদীপ কুমার চৌধুরীর উদ্যোগে অনুষ্ঠানটি হয়। সেখানে উপস্থিত ছিলেন বিপিন পাশওয়ান, দীপক দাস, এস এন লাম্বা, শঙ্কর চৌধুরী, বিদ্যা সিং, মঞ্জু প্রসাদ, রাম অধিকারী, মীনাক্ষী সাহা, বিশাল সিং প্রমুখ।

Leave a Reply