KULTI-BARAKAR

কুলটি থানায় বিক্ষোভে সামিল তৃণমূল কংগ্রেস

কুলটি থানায় আন্দোলনে ব্লক সভাপতি বিমান আচার্য, রাজ্য যুব সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জির,কাউন্সিলর রাজা চ্যাটার্জী, বাচ্চু রায় প্রমূখ

বেঙ্গল মিরর, কুলটি:- অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে কুলটি থানায় ধরনা এলাকাবাসিরা,ধরনায় উপস্থিত তৃনমুল কংগ্রেসর ব্লক সভাপতি বিমান আচার্য ও তৃনমুল যুব কংগ্রেসের রাজ্য সাধারন সম্পাদক বিশ্বজিত্ চ্যাটার্জি ।
শনিবার আসানসোলের কুলটি থানায় এফ আই আরে নাম থাকা অভিযুক্তকে গ্রেফতার করতে হবে এই দাবি নিয়ে থানার সামনে বসে পড়েন যুব তৃনমুলের রাজ্য সাধারন সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জি, দলের কুলটি ব্লক সভাপতি বিমান আচার্য , বাচ্চু রায় কাউন্সিলর রাজা চ্যাটার্জী সহ তৃণমূলের অন্যান্য কাউন্সিলর নেতাকর্মী ও এলাকার বাসিন্দারা। বিশ্বজিত বাবু অভিযোগ করেন, এলাকার এক যুবক স্থানীয় এক মেয়ে কে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে।পরে মেয়েটি একটি কন্যা সন্তানের জন্ম দেয়। অভিযুক্ত যুবকের নামে কুলটি থানায় অভিযোগ দায়ের হয়।অভিযুক্ত যুবকে পুলিশ এখনো গ্রেফতার করছে না কেন । এই প্রশ্ন তুলে এদিন ধর্নায় বসে বিশ্বজিৎ চ্যাটার্জি, বিমান আর্চায, সহ তৃনমুল নেত্বৃত্য ও স্থানীয়রা । অভিযুক্তকে গ্রেফতারের দাবি রেখে 15 দিনের সময়সীমা বেঁধে দেয় তৃণমূল কংগ্রেস।

Leave a Reply