Bengali NewsDURGAPUR

তৃণমূলের হার্টথ্রব শুভেন্দুর রোগমুক্তির প্রার্থনায় চলছে যজ্ঞ

দুর্গাপুরের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে
শুভেন্দুর রোগমুক্তির প্রার্থনায়

বেঙ্গল মিরর, অনির্বাণ কর্মকার, দুর্গাপুর: পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী করোনা আক্রান্ত । বাংলার যুবসমাজের নয়নমণি শুভেন্দু অধিকারী করোনা আক্রান্ত । এ খবরে কিছুটা হলেও মুষড়ে পড়েছে তৃণমূলের অধিকাংশ কর্মী নেতা সমর্থক । দুর্গাপুরও তার ব্যতিক্রম নয় ।দুর্গাপুরের ৪৩ টি ওয়ার্ডেড় প্রায় সব এলাকাতেই আজ চলছে যজ্ঞ , পুজো । তৃণমূলে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সাথে সত্যকারের জনপ্রিয় নেতা বলতে বোঝায় কাঁথির যুবরাজকেই ।

দুর্গাপুরের তৃণমূলের নেতা কর্মী , সমর্থকেরা তাদের প্রিয় নেতার সুস্থতা কামনা করে বিভিন্ন মন্দিরে এক্কেবারে নিজেদের মতো করে করছেন প্রার্থনা । পিয়ালা কালীমন্দিরে চলছে যজ্ঞ । চলছে পুজো । তৃণমূলের এই মুহুর্তের প্রাণশক্তি শুভেন্দু অধিকারীর দ্রুত আরোগ্য কামনা করে চলছে পুজো পাঠ এবং যজ্ঞ ।

কাউন্সিলর মানস রায় পিয়ালা কালীমন্দিরে উপস্থিত থেকে যজ্ঞ করাচ্ছেন । তিনি বলেন “ ৩২ নম্বর ওয়ার্ডের তৃনমূল কর্মি সমর্থকেরা আজ তাদের প্রিয় নেতা শুভেন্দু অধিকারী এবং তার মা করোনায় আক্রান্ত হয়েছেন । এই দুইজনের দ্রুত আরোগ্য কামনা করে আজ পিয়ালা কালীমন্দিরে যজ্ঞের আয়োজন করা হয়েছে” ।

তিনি বলেন “ মন্ত্রীর শুভেন্দু অধিকারী শুধু একজন মন্ত্রী নন তিনি আমাদের অভিভাবক এবং তার দেখানো পথেই তৃনমূল কর্মীরা সিপিএম কংগ্রেস জোট এবং বিজেপির বিরুদ্ধে লড়াই করছে মানুষের সাথে মানুষের পাশে দাঁড়িয়ে”।


একটা আবেগ দেখা যাচ্ছে দুর্গাপুরের বুকে তৃণমূলের যুব কর্মীদের মনে । শুভেন্দু অধিকারী দুর্গাপুরের অধিকাংশ তৃণমূল যুব কর্মীদের কাছে এক আইকনে পরিণত তা আজকেই প্রমাণিত হয়ে গেল বলেই মনে করছে রাজনৈতিক মহল ।

Leave a Reply